ব্যয় হ্রাসে উদ্যোগ নিয়েছে জনতা ব্যাংক

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৮-০৪ ১৩:০২:৩৬

বৈশ্বিক মূল্যস্ফীতির প্রেক্ষাপটে সরকারের নির্দেশনার আলোকে ব্যয় সংকোচনে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ে ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদের সভাপতিত্বে সরকারের ব্যয় সংকোচন নীতি বাস্তবায়নের অংশ হিসেবে এ বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ব্যাংকের ডিএমডি মোঃ আব্দুল জব্বার, শেখ মোঃ জামিনুর রহমান, মোঃ কামরুল আহছান এবং মোঃ নুরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও), সংশ্লিষ্ট জিএম ও ডিজিএমবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অনলাইন প্লাটফর্মে ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও নির্বাহীবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় বিদ্যুৎ ও জ্বালানীর কমিয়ে আনা, যানবাহন ক্রয় না করা এবং সকল সভা ও প্রশিক্ষণ কর্মশালা ভার্চুয়ালি করাসহ বেশ কিছু পদক্ষেপ নেওয়া হয়। অত্যাবশ্যক না হলে কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও নিষেধাজ্ঞা জারী করা হয়।

এ সময় বিদ্যুৎ, জ্বালানী ও পানি থেকে শুরু করে সব খাতে মিতব্যয়ী হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।