ব্র্যাক ব্যাংকের প্রগতি সরণি শাখা ও নিকুঞ্জ উপশাখার উদ্বোধন  

ব্র্যাক ব্যাংকের প্রগতি সরণি শাখা ও নিকুঞ্জ উপশাখার উদ্বোধন  
স্থানীয় গ্রাহকদের সর্বাধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক ঢাকার প্রগতি সরণিতে একটি শাখা এবং নিকুঞ্জে একটি উপশাখা চালু করেছে। ব্র্যাক ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন গত ২ আগস্ট, ২০২২ প্রগতি সরণির আইকন সেন্টারে প্রগতি সরণি শাখা এবং হোল্ডিং# ৩, রোড# ১৩, জোয়ার সাহারা রোড, নিকুঞ্জে উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক-এর উপ- ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেলিম আর. এফ. হোসেন বলেন, “বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে যাচ্ছে। ব্র্যাক ব্যাংক স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উৎকর্ষ সেবার অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি আরও বলেন, “প্রগতি সরণি শাখা ও নিকুঞ্জে উপশাখা চালুর মাধ্যমে ঢাকা মহানগরীর আর্থিকভাবে গুরুত্বপূর্ণ এই এলাকাগুলোর গ্রাহকরা তাদের সুবিধামত সবচেয়ে আধুনিক এবং অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করবেন। আমরা এই শাখা ও উপশাখা চালুর মাধ্যমে এলাকার মানুষের জন্য ‘আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতা’র প্রতিশ্রুতি নিয়ে এসেছি। বিস্তৃত শাখা নেটওয়ার্ক এবং সুবিধাজনক ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ব্র্যাক ব্যাংক দেশের এক নম্বর টেকসই ব্যাংক হতে প্রতিশ্রুতিবদ্ধ।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৮৭টি শাখা, এসএমই শাখা /কৃষি শাখা এবং এসএমই সার্ভিস সেন্টার রয়েছে ব্র্যাক ব্যাংকের। বর্তমানে ব্যাংকটির মোট উপশাখার সংখা ৮টি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন