রূপালী ব্যাংকের পাঁচ কর্মকর্তা পেলেন শুদ্ধাচার পুরস্কার

রূপালী ব্যাংকের পাঁচ কর্মকর্তা পেলেন শুদ্ধাচার পুরস্কার
জাতীয় শুদ্ধাচার কৌশল ২০২০-২০২১ বাস্তবায়নের জন্য রূপালী ব্যাংকের পাঁচ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। বুধবার (৩ জুলাই) ব্যাংকটির প্রধান কার্যলয়ের ৩য় তলায় এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মকর্তা-কর্মচারীদের হাতে পুরস্কারের চেক ও সনদপত্র তুলে দেন রূপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এমডি বলেন, ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ভালো কাজের জন্য সর্বদাই উৎসাহ প্রদান অব্যাহত রাখবে। সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সততা, দায়িত্বশীলতা ও একাগ্রতার মাধ্যমে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন করার আহবান জানান।

শুদ্ধাচার নীতিমালার আওতায় বাছাই কমিটি কর্তৃক ৫জন কর্মকর্তা-কর্মচারী হলেন জিএম মো. শফিকুল ইসলাম, ডিজিএম মো. শহিদুল ইসলাম, প্রিন্সিপাল অফিসার মো. মোফাখখর হোসেন, নয়া পল্টন কপোঃ শাখার এজিএম মাকসুদুল হাসান ও অফিস সহকারী মো. সোহরাব হোসেন। পুরস্কারপ্রাপ্ত সকলেই তাঁদের অনুভূতিসূচক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠনে সভাপতিত্ব করেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় ফোকাল পয়েন্ট ও জিএম পারসুমা আলম শুদ্ধাচার পুরস্কার-২০২১ বিষয়ক সার সংক্ষেপ উপস্থাপন করেন। এতে জিএম কাজী আবদুর রহমান, মো. হারুনুর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, ইকবাল হোসেন খাঁ ও ডিজিএম মনোয়ারা পারভীনসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন