এসএমই ফাউন্ডেশনের সঙ্গে এনআরবিসি ব্যাংকের চুক্তি

নিউজ ডেস্ক, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৮-০৩ ১৫:২৪:৫৮

করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ঋণ দিতে এসএমই ফাউন্ডেশনের সঙ্গে চুক্তি করেছে এনআরবিসি ব্যাংক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় ‘রিভলভিং ফান্ড’ হতে এই ঋণ দেওয়া হবে।

গত বুধবার (২৭ জুলাই) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনাারগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে নিজ নিজ প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর করেন এসএমই ফাউন্ডেশনের এমডি ড. মো. মফিজুর রহমান এবং এনআরবিসি ব্যাংকের এমডি গোলাম আউলিয়া। শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

অন্যান্যদের মধ্যে শিল্প সচিব জাকিয়া সুলতানা, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ, এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান, এনআরবিসি ব্যাংকের সিআরএমডির প্রধান তনুশ্রী মিত্র এবং এসএমই অ্যান্ড এগ্রিকালচার ক্রেডিট বিভাগের প্রধান হারুনুর রশিদ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।