দুই প্রতিষ্ঠানের চুক্তি সই

রূপালী ইনভেস্টমেন্টের গ্রাহকদের শেয়ার লেনদেনে সুবিধা দেবে লংকাবাংলা সিকিউরিটিজ

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৮-০২ ২০:৩৫:০৯, আপডেট: ২০২২-০৮-০২ ২০:৩৬:১৫

লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড (এলবিএসএল) এবং রূপালী ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেডের (আরআইএল) মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেডের গ্রাহকরা ট্রেডএক্সপ্রেস (এলবিএসএলের অনলাইন শেয়ার লেনদেন প্লাটফর্র্ম) ব্যবহার করে শেয়ার লেনদেনের সুবিধা পাবে। যা পুঁজিবাজারে ধারাবাহিকতা রক্ষায় ভূমিকা পালন করবে।

মঙ্গলবার (২ আগস্ট) রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান কার্যালয়ে ‘প্যানেল ব্রোকিং এগ্রিমেন্ট’ শীর্ষক চুক্তিটি স্বাক্ষর হয়।

চুক্তিটির উদ্দেশ্য নিরবিচ্ছিন্ন বাণিজ্য সুবিধা নিশ্চিত করা। আরআইএলের সিইও এ কে এম জাকির হোসেন এবং লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের সিইও ও পরিচালক খন্দকার সাফাত রেজা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী এবং আরআইএলের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোস্তফা সাজ্জাদুল হক প্রমুখ।

এ চুক্তি দুপক্ষের মধ্যে একটি সুদৃঢ় সম্পর্ক তৈরি করবে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।