দরপতনের শীর্ষে এনভয় টেক্সটাইল

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৮-০২ ১৬:০৩:০১

মঙ্গলবার (২ আগস্ট) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া ৩৮২টি প্রতিষ্ঠানের মধ্যে ৩৬টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর কমেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ দরপতনের শীর্ষে রয়েছে এনভয় টেক্সটাইল। শেষ কার্যদিবস সোমবার (১ আগস্ট) এনভয় টেক্সটাইলের শেয়ারদর ছিল ৫০ টাকা ৭০ পয়সা। আজ লেনদেন শেষে কোম্পানির শেয়ারটির দর দাঁড়িয়েছে ৪৮ টাকা ৭০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ারদর কমেছে ২ টাকা বা ৩.৯৪ শতাংশ দর কমেছে।

দরপতনের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেড। আজ কোম্পানিটির শেয়ার দর কমেছে ১.৯৭ শতাংশ।

দরপতনের তালিকায় তৃতীয় স্থানে রয়েছে ফিনিক্স ফাইন্যান্স ১ম মিউচুয়াল ফান্ড। আজ ফান্ডটির শেয়ার দর কমেছে ১.৮৩ শতাংশ।

এছাড়া ডিএসইতে আজ দর পতনের শীর্ষ তালিকায় উঠে আসা অন্যান্য কোম্পানির মধ্যে এমবিএলফাস্ট মিউচ্যুয়াল ফান্ডের ১.৪৯ শতাংশ, তশরিফা ইন্ডাষ্টিজের ১.৪৮ শতাংশ, এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ১.৪৩ শতাংশ, ইবিএলএনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ১.৪১ শতাংশ, অ্যাপেলো ইস্পাতের ১.২১ শতাংশ, এমএল ডাইংয়ের ১.২০ শতাংশ এবং এসইএমএলএফবিএসএল গ্রোথ ফান্ডের ১.১৫ শতাংশ শেয়ার দর কমেছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।