এক চার্জে ওয়ানপ্লাসের ইয়ারবাড চলবে ২০ ঘণ্টা

এক চার্জে ওয়ানপ্লাসের ইয়ারবাড চলবে ২০ ঘণ্টা
ফের ভারতের বাজারে যোগ হলো আরও একটি ইয়ারবাড। সম্প্রতি ওয়ানপ্লাস নরড বাডস সিই নামের নতুন এই ইয়ারবাডটি লঞ্চ হয়েছে। সংস্থার দাবি, একবার ফুল চার্জে ২০ ঘণ্টা পর্যন্ত চলবে ইয়ারবাডটি। কেস ছাড়া চলবে সাড়ে চার ঘণ্টা। এছাড়াও আছে অসংখ্য স্বাস্থ্য এবং স্পোর্টস ফিচার।

ভয়েস কলের জন্য আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে নয়েস ক্যান্সলিং করবে এই ইয়ারবাডটি। সঙ্গে থাকছে ১৩.৪ এমএম ড্রাইভার। মাত্র ৩.৫ গ্রাম ওজনের ইয়ারবাডটিতে ট্রু ওয়ারলেস গান শুনতে ৫০ শতাংশ ভলিউম সেট করতে হবে ব্যবহারকারীকে। চার্জিং কেস সহ এই ইয়ারবাডের ওজন মাত্র ৩৩ গ্রাম।

স্মার্টফোনের কল রিসিভ করা কথা বলার কাজ করতে পারবেন ৩ ঘণ্টা পর্যন্ত। ১০ মিটার দূর থেকেও ডিভাইস কানেকটেড থাকবে ইয়ারবাডটিতে। মাত্র ১০ মিনিট চার্জ দিয়ে ৮১ মিনিট গান শোনা যাবে। এতে থাকছে ২৭ এমএএইচ ব্যাটারি। চার্জিং কেনে পাবেন ৩০০ এমএএইচ ব্যাটারি।

সাশ্রয়ী মূল্যের ওয়ানপ্লাস ইয়ারবাডগুলোতে দুটি রঙের বিকল্প পাওয়া যাবে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে। কালার দুটি হচ্ছে মুনলাইট হোয়াইট এবং মিস্টি গ্রে। ভারতে ওয়ানপ্লাস নরড বাডস সিই ইয়ারবাডটির দাম রাখা হয়েছে ২ হাজার ২৯৯ টাকা।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়