ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৮-০১ ১১:০৪:৩৩, আপডেট: ২০২২-০৮-০১ ১১:০৬:১১

শেয়ারবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ৩০ জুন,২০২২ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

রোববার (৩১ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, চলতি বছরে দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটি কনসুলেটেড ১৪৪ কোটি ৭২ লাখ টাকার প্রিমিয়াম আহরণ করেছে, যা আগের বছর একই সময়ে ছিল ৯৬ কোটি ১২ লাখ টাকা।

আলোচ্য সময়ে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে কনসুলেটেড ৪ হাজার ৫৫০ কোটি ৫৯ লাখ টাকা। আগের বছর একই সময় লাইফ ফান্ডের পরিমাণ ছিল ৪ হাজার ১২০ কোটি ৬৪ লাখ টাকা।

বছরের ৬ মাসে (জানুয়ারি-জুন,২২) কোম্পানিটির কনসুলেটেড প্রিমিয়াম আয় হয়েছে ১৬৪ কোটি ৬২ লাখ টাকা। আর লাইফ ফান্ডের পরিমাণ দাড়িয়েছে ৪ হাজার ৫৫০ কোটি ৫৯ লাখ টাকা।

আগের বছর একই সময় কোম্পানির কনসুলেটেড প্রিমিয়াম আয় ছিল ১১৩ কোটি ১৭ লাখ টাকা। আর লাইফ ফান্ডের পরিমাণ ছিল ৪ হাজার ১২০ কোটি ৬৪ লাখ টাকা।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।