রূপালী ব্যাংকের কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা দেবে আজগর আলী হাসপাতাল

রূপালী ব্যাংকের কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা দেবে আজগর আলী হাসপাতাল
রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় আজগর আলী হাসপাতালের সাথে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে দিলকুশাস্থ রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের জিএম পারসুমা আলম ও আজগর আলী হাসপাতালের ম্যানেজার কর্পোরেট অ্যাফেয়ার্স মারুফ বিন হাফিজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ শফিকুল ইসলাম লস্কর, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ হোসেন, রুখসানা হাসিন, মো. আলী আক্কাস ও অবজারভার মোহাম্মদ খুরশীদ ওয়াহাব উপস্থিত ছিলেন।

এছাড়াও রূপালী ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জিএম মো. গোলাম মরতুজা, কাজী আব্দুর রহমান, মো. হারুনুর রশীদ, কাজী ওয়াহিদুল ইসলাম, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ ও প্রধান নিরাপত্তা কর্মকর্তা মেজর(অব:) সরকার তারেক আহমেদ এবং আজগর আলী হাসপাতালের সিনিয়র জিএম কবির উদ্দিন তুষার ও ডিজিএম গাজী জেইউ আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় রূপালী ব্যাংক লিমিটেডের সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা- কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যগণ এই হাসপাতালে বিশেষ ছাড় ও অগ্রাধিকার ভিত্তিতে সকল প্রকার চিকিৎসা সেবা পাবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন