জগন্নাথপুরে স্বপ্ন’র আউটলেট উদ্বোধন

নিউজ ডেস্ক, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৭-২৮ ১৫:৫২:৩৬

সুনামগঞ্জের জগন্নাথপুরে রিটেইল চেইন শপ স্বপ্ন’র ২২৮ তম আউটলেট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১১টায় নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্ন’র রিজিওনাল হেড অফ অপারেশনস আবদুল্লাহ আল মাহবুব, রিজিওনাল সেলস ম্যানেজার আজিম উদ্দিন, এরিয়া ম্যানেজার হুমায়ূন কবির, আউটলেট ম্যানেজার আলতাফ হোসাইন, জগন্নাথপুর আউটলেট ফ্র্যাঞ্চাইজি ইসহাক আহমেদ শামীম ও আজাদ আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তবর্গ উপস্থিত ছিলেন।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪০টি জেলায়। জগন্নাথপুর স্বপ্ন আউটলেটে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে এখানের সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন।

স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের জানান, নতুন এই আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা।

নতুন আউটলেটের ঠিকানা: হোল্ডিং ১৭, মিনার মার্কেট, পৌর পয়েন্ট, জগন্নাথপুর, সুনামগঞ্জ। জগন্নাথপুরের নতুন এই আউটলেটে হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর: ০১৭৬৪৫৪৫০৮২ ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।