অক্টোবরে মুক্তি পাচ্ছে মিথিলার নতুন সিনেমা

অক্টোবরে মুক্তি পাচ্ছে মিথিলার নতুন সিনেমা
জুন, জুলাই ও আগস্ট  এ তিন মাস দেশের বাহিরে কাটাতে হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে। তিনি ‘ব্র্যাক’-এ দীর্ঘদিন ধরে চাকরি করে আসছেন। যে কারণে অভিনয়ে চাইলেই নিয়মিত সময় দেওয়া তার পক্ষে সম্ভব না। সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা হচ্ছে- বাংলাদেশে ‘অমানুষ’ এবং কলকাতায় ‘আয় খুকু আয়’।

মূলত ‘অমানুষ’ সিনেমা মুক্তির মধ্য দিয়েই সিনেমায় অভিষেক হলো মিথিলার। এই দুটি সিনেমার মুক্তির সময় তিনি দেশের বাইরে অর্থাৎ তানজানিয়ায় ছিলেন। যে কারণে কোনো সিনেমাই প্রচারণার সময় মিথিলা থাকতে পারেননি। ক’দিন আগে তানজানিয়া থেকে কলকাতায় গিয়েছিলেন।

মিথিলা জানান, এরই মধ্যে তিনি আবারও তানজানিয়াতে গেছেন। সেখান থেকে আগস্টে ঢাকায় এলেও অক্টোবরের আগে নতুন সিনেমায় তার কাজ করা হয়ে উঠছে না। আগামী অক্টোবরে মিথিলা লুবনা শারমিনের পরিচালনায় ‘নলিয়া ছড়ির সোনার পাহাড়’ সিনেমায় অভিনয় করবেন।

মিথিলা বলেন, আগামী অক্টোবরের আগে আমার কোনো সিডিউল নেই সিনেমায় কাজ করার। পরিচালক জেনে বুঝেই আমার সিডিউল নিয়েছেন আগামী অক্টোবরে। গল্পটা আমার কাছে ভালো লেগেছে। আশা করছি কাজটিও বেশ যত্ন নিয়েই হবে।

এদিকে তানজানিয়াতে যাওয়ার আগে মিথিলা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘কাজল রেখা’ সিনেমার কাজে অংশ নিয়েছেন। এতে মিথিলা কংকন দাসী চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে তিনি অনবদ্য অভিনয় করেছেন, আর তা জানা যায় এতে মিথিলার সঙ্গে যারা সহশিল্পী হিসেবে কাজ করেছেন তাদের কাছ থেকে।

পেশাগতভাবে মূলত মিথিলা ব্র্যাকের ‘আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’ বিভাগের প্রধান হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। কলকাতায় তার শেষ হয়ে যাওয়া সিনেমাগুলো হচ্ছে রাজশী দের ‘মায়া’ ও অরুনাভ খাসনবিশের ‘নীতিশ্রাস্ত্র’। এই দুটি সিনেমাও রয়েছে মুক্তির অপেক্ষায়। এই দুটি সিনেমা নিয়েও ভীষণ আশাবাদী মিথিলা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে