Connect with us

বিনোদন

অক্টোবরে মুক্তি পাচ্ছে মিথিলার নতুন সিনেমা

Published

on

জুন, জুলাই ও আগস্ট  এ তিন মাস দেশের বাহিরে কাটাতে হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে। তিনি ‘ব্র্যাক’-এ দীর্ঘদিন ধরে চাকরি করে আসছেন। যে কারণে অভিনয়ে চাইলেই নিয়মিত সময় দেওয়া তার পক্ষে সম্ভব না। সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা হচ্ছে- বাংলাদেশে ‘অমানুষ’ এবং কলকাতায় ‘আয় খুকু আয়’।

মূলত ‘অমানুষ’ সিনেমা মুক্তির মধ্য দিয়েই সিনেমায় অভিষেক হলো মিথিলার। এই দুটি সিনেমার মুক্তির সময় তিনি দেশের বাইরে অর্থাৎ তানজানিয়ায় ছিলেন। যে কারণে কোনো সিনেমাই প্রচারণার সময় মিথিলা থাকতে পারেননি। ক’দিন আগে তানজানিয়া থেকে কলকাতায় গিয়েছিলেন।

মিথিলা জানান, এরই মধ্যে তিনি আবারও তানজানিয়াতে গেছেন। সেখান থেকে আগস্টে ঢাকায় এলেও অক্টোবরের আগে নতুন সিনেমায় তার কাজ করা হয়ে উঠছে না। আগামী অক্টোবরে মিথিলা লুবনা শারমিনের পরিচালনায় ‘নলিয়া ছড়ির সোনার পাহাড়’ সিনেমায় অভিনয় করবেন।

মিথিলা বলেন, আগামী অক্টোবরের আগে আমার কোনো সিডিউল নেই সিনেমায় কাজ করার। পরিচালক জেনে বুঝেই আমার সিডিউল নিয়েছেন আগামী অক্টোবরে। গল্পটা আমার কাছে ভালো লেগেছে। আশা করছি কাজটিও বেশ যত্ন নিয়েই হবে।

Nogod-22-10-2022

এদিকে তানজানিয়াতে যাওয়ার আগে মিথিলা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘কাজল রেখা’ সিনেমার কাজে অংশ নিয়েছেন। এতে মিথিলা কংকন দাসী চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে তিনি অনবদ্য অভিনয় করেছেন, আর তা জানা যায় এতে মিথিলার সঙ্গে যারা সহশিল্পী হিসেবে কাজ করেছেন তাদের কাছ থেকে।

পেশাগতভাবে মূলত মিথিলা ব্র্যাকের ‘আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’ বিভাগের প্রধান হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। কলকাতায় তার শেষ হয়ে যাওয়া সিনেমাগুলো হচ্ছে রাজশী দের ‘মায়া’ ও অরুনাভ খাসনবিশের ‘নীতিশ্রাস্ত্র’। এই দুটি সিনেমাও রয়েছে মুক্তির অপেক্ষায়। এই দুটি সিনেমা নিয়েও ভীষণ আশাবাদী মিথিলা।

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Advertisement

বিনোদন

বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রিয়াঙ্কা

Published

on

সারা বিশ্বের প্রভাবশালী ১০০ জন নারীর তালিকা তৈরি করেছে ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন (বিবিসি)। এই তালিকায় স্থান পেয়েছেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের পাশাপাশি হলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। অভিষেক হওয়ার পর এখন পর্যন্ত বলিউডে মোট ৬০টি ছবিতে অভিনয় করেছেন তিনি।

২০০২ সালে তিনি বলিউডে পা রেখেই নিজের শক্ত অবস্থান তৈরি করে ফেলেন। সাবেক এই মিস ওয়ার্ল্ড এখন হলিউডেও একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী।

বলিউডে এই সুন্দরীর প্রডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড ও হোমওয়্যারসহ একাধিক ব্যবসায় রয়েছে। তিনি নানা ধরণের সেবামূলক কাজের সঙ্গেও জড়িত। এর মেধ্যে তিনি শিশু অধিকার ও মেয়েদের শিক্ষার ওপর কাজ করছেন। সম্প্রতি তিনি আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হারিসের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

Nogod-22-10-2022

সূত্র: হিন্দুস্তান টাইমস

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

শিগগিরই বুবলিকে জবাব দেবেন শাকিব খান

Published

on

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ৪১ মিনিটের দীর্ঘ একটি ভিডিও বার্তায় নানা বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। কারও বিরুদ্ধে অভিযোগ নয় বরং দর্শকদের মনে শাকিব-বুবলী ইস্যুতে যে প্রশ্নের উদয় হয়েছে, ভিডিও বার্তায় সেগুলোরই উত্তর দেয়ার চেষ্টা করেছেন অভিনেত্রী।

বুবলীর কথায় উঠে এসেছে ২০১৭ সালের ১০ এপ্রিলের আগে শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্কের বিষয়টি না জানা, শাকিব-অপুর সন্তান জয়ের জন্মদিনে বুবলীর বেবি বাম্পের ছবি পোস্ট করার বিষয়, শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নেন কি না, বুবলীর জন্মদিনে শাকিব নাকফুল দিয়েছেন কি না, তাজমহলে শাকিব-বুবলীর ছবি দেয়ার কারণ।

ভিডিওর শেষে বুবলী তার সন্তান শেহজাদকে উদ্দেশ করে বলেন, ‘আমি এই কথাগুলো বলছি, না হলে ও হয়তো কখনও কোনো সময় ও (শেহজাদ খার বীর) প্রশ্ন করবে, মা তুমি তো কোনো কথা বলোনি কখনও।’

নিজের জায়গা থেকে আলোচিত বিষয়গুলো নিয়ে বুবলী তার অবস্থান পরিষ্কার করার চেষ্টা করলেও মুখে কুলুপ এঁটে রয়েছেন শাকিব। তাই অনেকের মনে প্রশ্ন উঁকি দিচ্ছে, শাকিবকে জড়িয়ে যে কথাগুলো বুবলী বললেন সেগুলো কি আসলেই সত্যি? ঠিক তখন জানা গেল, শিগগির শাকিব এসবের জবাব দেবেন। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছে শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র।

Nogod-22-10-2022

সূত্র জানায়, শাকিব শিগগিরই বুবলীর প্রত্যকটা কথার জবাব দেবেন। এছাড়া ওই ভিডিওতে বুবলী বলেন, ‘সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অংকের খরচ হয়েছে। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিল। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের (ওই সময়ের ডলার মূল্যের হিসাবে প্রায় ১৩ লাখ টাকা) মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছি। টাকার অংকটাও বললাম, কারণ এটা নিয়ে অনেক ভুল নিউজ হয়েছে। গিফট বা উপহারের বিষয়গুলো আলাদা। তবে আর্থিক সহায়তা কখনও নেইনি।’

তবে শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র বলছে, বুবলীর এই দাবি পুরোপুরি সঠিক নয়। শাকিব দুই থেকে আড়াই লাখ করে কয়েক দফায় টাকা পাঠিয়েছে বুবলীকে।

২০১৮ সালে শাকিবকে গোপনে বিয়ে করেন বুবলী। ২০২০ সালে সন্তান জন্ম দেন তিনি। সেটিও গোপন রেখেছিলেন তখন। বিয়ের চারবছর পর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন এ নিয়াকা। সেসময় শাকিবও বুবলীর সন্তানকে স্বীকৃতি দেন।

উল্লেখ্য, দীর্ঘ ভিডিওতে নিজের ব্যক্তিগত কথাবার্তা বলার পর সোমবার (৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন বুবলী। পোস্টের ছবি দেখে বোঝা যায়, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রযোজিত ‘চাদর’ সিনেমায় নতুন একটি লুকে পর্দায় হাজির হচ্ছেন তিনি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর পর চলচ্চিত্র নির্মাণ করছে বিএফডিসি। এতে বুবলীর সঙ্গে পর্দায় কেমিস্ট্রি জমাবেন চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা জাকির হোসেন রাজু।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

ফাইনালে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন দীপিকা

Published

on

দীপিকা পাড়ুকোনের মুকুটে যোগ হতে যাচ্ছে নতুন পালক। ১৮ ডিসেম্বর দোহার লুসাইল স্টেডিয়ামে হাজির হয়ে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন তিনি। শুধু ভারত নয়, বিশ্বের প্রথম অভিনেত্রী হিসেবে এই কাজ করতে যাচ্ছেন দীপিকা।

কাতারে এখন চলছে নকআউট পর্বের খেলা। শিগগিরবই কাতারে যাবেন ভারতের এই অভিনেত্রী। সেখানে গিয়ে চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতি নেবেন।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে বিচারক হয়ে ভারতের প্রতিনিধি হিসেবে গিয়েছিলেন দীপিকা। বিভিন্ন রংয়ের পোশাক পরে নজর কেড়ে নেন গোটা বিশ্বের।

সম্প্রতি একটি সংস্থার বিচারে বিশ্বের সেরা ১০ সুন্দরীর তালিকাতেও স্থান পেয়েছেন তিনি। প্রতি দিনই গোটা বিশ্বে দীপিকার খ্যাতি বেড়েই চলেছে। বিশ্বকাপের ফাইনালে হাজির থাকা যে এক লাফে তা আরও অনেকটা বাড়িয়ে দেবে, তা নিয়ে সন্দেহ নেই।

Nogod-22-10-2022

শেষ বার দীপিকাকে দেখা গিয়েছিল ‘গেহরাঁইয়া’ ছবিতে। আগামী জানুয়ারিতে মুক্তি পাবে দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’। সেখানে শাহরুখ খান এবং জন আব্রাহামকেও দেখা যাবে।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

চিকিৎসা ব্যবস্থা নিয়ে ঐন্দ্রিলার মায়ের বিস্ফোরক মন্তব্য

Published

on

২১ নভেম্বর না ফেরার দেশে চলে গেছেন কলকাতার প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার এই অকালমৃত্যু মেনে নিতে পারেননি পরিবার থেকে শুরু করে অনুরাগীরা। সম্প্রতি এক জীবনবিমা কর্মচারী কমিটির পক্ষ থেকে ঐন্দ্রিলা শর্মার একটি স্মরণসভার আয়োজন করেছিল। সেখানেই উপস্থিত হয়ে চিকিৎসকের বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ করেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। তার অভিযোগ, এক চিকিৎসকের ইগোর কারণেই ঐন্দ্রিলা ডিপ কোমায় চলে যান।

এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পুরোনো স্মৃতি রোমন্থন করে তিনি বলেন, ‘দু’বার ক্যানসার থেকে ফিরে এসেছে ঐন্দ্রিলা, অনেক কষ্ট পেয়েছে কিন্তু কখনও চোখে জল দেখিনি ওর। খুবই কম কাঁদতে দেখেছি ওকে। সেদিন আমার পাশে শোয়া ছিল মেয়েটা। হঠাৎ যে কী হলো, হাত নড়ল না পা লড়ল না, ১০ মিনিটে কীরকম হয়ে গেল। আমরা চেষ্টা করেছি। ওটি হয়েছে। জ্ঞানও ফিরেছিল কিন্তু তারপর কোমায় চলে গেল। জানি না কী চিকিৎসা করেছে! নার্সিং কেয়ার খুবই ভালো ছিল। আমরা প্লিজড ছিলাম কিন্তু পোস্ট অপারেটিভ ট্রিটমেন্ট নিয়ে একটা প্রশ্নচিহ্ন থেকেই গেল। ঐন্দ্রিলার জন্য আরও কিছু করা যেত, কিন্তু হয়নি।’

চোখে জল নিয়েই বিস্ফোরক অভিযোগ করেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। তার দাবি, ‘সেইসময় দুজন ডাক্তারের ইগোর সমস্যা চলছিল। আমরা তো চাইব মেয়েকে বাঁচাতে? যিনি অপারেশন করেছেন, সেই ডা. মল্লিক অমায়িক। উনি খুব সহযোগিতা করেছেন। ডা. পিয়া ঘোষ করেননি, সেটা আমাদের মনের মধ্যে থেকে যাবে। এমআরআই করাটাই ওর পক্ষে ঠিক হয়নি। আমরা এই নিয়ে অনেক আলোচনা করেছি। সবাই কো-অপারেট করেছেন কিন্তু একজন ইগোর কারণে সহযোগিতা করেননি। তিনি দায়িত্ব নিয়ে ঐন্দ্রিলাকে ডিপ কোমায় পৌঁছে দিলেন। ডা. পিয়া ঘোষ কতটুকু চিকিৎসক, কতটুকু মানবিক জানি না। কিন্তু ডা. পিয়া ঘোষ কোনো সহযোগিতা করেননি।’

শিখা শর্মার সংযোজন, ‘অনেক ডাক্তার ওকে দেখেছেন কিন্তু সেই ট্রিটমেন্ট ফলো করা হয়নি। আমার বড় মেয়ে ডাক্তার, অনেক অনুরোধ করেছে কিন্তু উনি শোনেননি। ঐন্দ্রিলা বাঁচতে পারত। ওই কার্ডিয়াক অ্যারেস্ট হতো না। যদিও হতো ও রিভার্স করত। ওর হার্ট-লাং-কিডনি স্ট্রং ছিল। আমি তো বলবই, সবাই আসছে সাজেশন দিচ্ছেন এটা ওর ইগোতে লাগল। একবারও ভাবল না, আমার মেয়েটাকে বাঁচানো দরকার। একটা ২৪ বছরের মেয়ের ক্ষেত্রে এটা করা উচিত হয়নি। এই দুঃখ নিয়েই আমরা বাঁচব।’

Nogod-22-10-2022

ঐন্দ্রিলার মায়ের কথায়, ‘আমরা মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম। গ্রিন করিডোর করে নিয়ে যেতে হলেও স্টেবল হওয়ার দরকার ছিল। সেটা ছিল না ও। অরিজিৎ সিং আমাদের সঙ্গে যোগাযোগে ছিলেন। মুম্বাইয়ের ডাক্তারের সঙ্গেও কথা হয়েছিল। ডা. বিশ্বাস বলেছিলেন, একটু টাইম পেলে আমরা এয়ারবাসে করে নিয়ে চলে যাব। যিনি হাসপাতালে ইনচার্জ ছিলেন ঝটপট করে হেলথ সাপোর্টগুলো খুলে দিয়েছিলেন। উনি যে কতটুকু দক্ষ সে বিষয়ে আমাদের সন্দেহ আছে। ডা. পিয়া ঘোষ যেন ঐন্দ্রিলাকে ডিপ কোমায় পাঠানোর দায়িত্ব নিয়ে নিল।’

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

হাসপাতালে ভর্তি তাসনিয়া ফারিণ

Published

on

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে চলন্ত সিঁড়িতে আহত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানে দুর্ঘটনাটি ঘটে। এ সময় অভিনেত্রীর সঙ্গে তার বাবাও ছিলেন।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। এতে তার দুই পা জখম হয়েছে। রডটি পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়েছে। জরুরি বিভাগে চিকিৎসা চলছে এ অভিনেত্রীর।

নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ সংবাদ মাধ্যমকে জানান, বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসা চলছে।

তাসনিয়া ফারিণ বলেন, ‘আমি মার্কেটের চলন্ত সিঁড়িতে নিচতলা থেকে দোতলায় উঠতে ছিলাম। সঙ্গে বাবাও ছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে আমার পায়ে আঘাত করে। এতে আমার পরনের প্যান্টও ছিঁড়ে যায়। রডটি আমার পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমার কাছে মনে হয়েছে, এটি কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা।’

Nogod-22-10-2022

আভনেত্রী আরোও বলেন, প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না বিপণিবিতানটিতে। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।

উল্লেখ্য, ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ফারিণ অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’-এর দ্বিতীয় কিস্তি। চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল তার। কিন্তু ছবিটির মুক্তি পিছিয়ে গেছে।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
Advertisement
December 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

কর্পোরেট সংবাদ

ক্যাম্পাস টু ক্যারিয়ার

ফেসবুকে অর্থসংবাদ