উপায়ে একাডেমিক ফি দিতে পারবে ইডেন কলেজের শিক্ষার্থীরা

উপায়ে একাডেমিক ফি দিতে পারবে ইডেন কলেজের শিক্ষার্থীরা
দেশের অন্যতম ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজের শিক্ষার্থীরা তাঁদের সব ধরনের একাডেমিক ফি দিতে পারবেন মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান উপায়ের মাধ্যমে।

উপায়ের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রেজাউল হোসেন এবং ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে কলেজ প্রাঙ্গণে এ-সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছেন।

বুধবার এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এই চুক্তির ফলে ইডেন মহিলা কলেজের প্রায় ২৫ হাজার ছাত্রী মাসিক টিউশন ফিসহ কলেজের সব ধরনের ফি প্রদান করতে পারবেন উপায় অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইডেন মহিলা কলেজের ভূগোল বিভাগের প্রধান অধ্যাপক কাজী আতিকুজ্জামান এবং উপায়ের চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত, ডিরেক্টর (সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন) বিপ্লব ব্যানার্জী, ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ ও অ্যাকাউন্ট ম্যানেজার শাহ্‌ মো. বদিউর রহমান।

২০২১ সালের মার্চে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি 'উপায়'। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নতুন সুদহার নির্ধারণ করল বাংলাদেশ ব্যাংক
ব্যাগেজ রুলের অপব্যবহারে ধ্বংস হচ্ছে জুয়েলারি শিল্প
বছর ঘুরলেও প্রবাসী আয়ে গতি ফিরেনি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার
গ্রাহক সংখ্যায় দেশসেরা প্রতিষ্ঠান নগদ
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
প্রথম দিনেই ২ লাখের বেশি পণ্যের অর্ডার পেলো ইভ্যালি
তিন মাসের মধ্যে সব দেনা পরিশোধ শুরু করবো
পোশাকশিল্পকে রাজনৈতিক হাতিয়ার না বানানোর অনুরোধ
এক মাসের ব্যবধানে আলুর দাম বেড়েছে ৪৪ শতাংশ