এসএপি বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেল ‌ইজেনারেশন

এসএপি বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেল ‌ইজেনারেশন
এসএপি (SAP) বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার-২০২১ অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় সিস্টেম ইন্টিগ্রেশন ও সফটওয়্যার সলিউশন কোম্পানি এবং দেশে এসএপির একমাত্র গোল্ড পার্টনার ইজেনারেশন।

মঙ্গলবার (০৫ জুলাই) ভারতের গোয়ায় অনুষ্ঠিত এসএপি পার্টনার সাকসেস সামিট-২০২২ অনুষ্ঠানে এ পুরস্কার দেওয়া হয়।

গ্রাহকদের উদ্ভাবনে সহায়তা করার ক্ষেত্রে ইজেনারেশনের অসাধারণ প্রচেষ্টার স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার দেওয়া হয়। গ্রাহকের চাহিদা এবং তাদের প্রত্যাশা অনুযায়ী এসএপি সলিউশন ব্যবহার করে ব্যবহারকারীদের চাহিদা পূরণে সর্বাধিক চেষ্টা করেছে ইজেনারেশন।

অনুষ্ঠানে এসএপি ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও ব্যবসায়িক প্রধান রাজীব সিং, এসএপি পার্টনার বিজনেস ডিরেক্টর, ভারত ও শ্রীলঙ্কার কিরণ পাতিল ও ইজেনারেশন লিমিটেডের ডেলিভারি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট পরিচালক স্বপন কুমার।

বিভিন্ন বিভাগে বিজয়ীদের মধ্যে অ্যাকেসন্সার ইন্ডিয়া জিএসএসপি পার্টনার অ্যাওয়ার্ড-২০২১; টেক প্যাসিফিক লঙ্কা-বাইড পার্টনারের জন্য মিড-মার্কেট অ্যাওয়ার্ডস শ্রীলঙ্কা ২০২১ এবং ইয়াশ টেকনোলজিস, পার্টনার অব দ্য ইয়ার-২০২১ অর্জন করেন।

এসএপির পরিচালক দীপক শ্রীবাস্তব বলেন, এখন বাংলাদেশের প্রবৃদ্ধি ও উন্নয়নের অনেক অনুপ্রেরণামূলক গল্প রয়েছে। এসএপির জন্য বাংলাদেশের বাজারে ইজেনারেশনের মতো অংশীদারদের সাথে কাজ করা খুবই গুরুত্বপূর্ণ, যারা ইকোসিস্টেম তৈরিতে সাহায্য করে।

স্বপন কুমার বলেন, ইজেনারেশন আমাদের স্থানীয় বাজারে একটি জ্ঞানভিত্তিক ব্যবসায়িক রূপান্তর সমাধান প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন