এসএপি বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেল ‌ইজেনারেশন

নিউজ ডেস্ক, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৭-০৬ ১৭:৫০:৫১

এসএপি (SAP) বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার-২০২১ অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় সিস্টেম ইন্টিগ্রেশন ও সফটওয়্যার সলিউশন কোম্পানি এবং দেশে এসএপির একমাত্র গোল্ড পার্টনার ইজেনারেশন।

মঙ্গলবার (০৫ জুলাই) ভারতের গোয়ায় অনুষ্ঠিত এসএপি পার্টনার সাকসেস সামিট-২০২২ অনুষ্ঠানে এ পুরস্কার দেওয়া হয়।

গ্রাহকদের উদ্ভাবনে সহায়তা করার ক্ষেত্রে ইজেনারেশনের অসাধারণ প্রচেষ্টার স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার দেওয়া হয়। গ্রাহকের চাহিদা এবং তাদের প্রত্যাশা অনুযায়ী এসএপি সলিউশন ব্যবহার করে ব্যবহারকারীদের চাহিদা পূরণে সর্বাধিক চেষ্টা করেছে ইজেনারেশন।

অনুষ্ঠানে এসএপি ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও ব্যবসায়িক প্রধান রাজীব সিং, এসএপি পার্টনার বিজনেস ডিরেক্টর, ভারত ও শ্রীলঙ্কার কিরণ পাতিল ও ইজেনারেশন লিমিটেডের ডেলিভারি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট পরিচালক স্বপন কুমার।

বিভিন্ন বিভাগে বিজয়ীদের মধ্যে অ্যাকেসন্সার ইন্ডিয়া জিএসএসপি পার্টনার অ্যাওয়ার্ড-২০২১; টেক প্যাসিফিক লঙ্কা-বাইড পার্টনারের জন্য মিড-মার্কেট অ্যাওয়ার্ডস শ্রীলঙ্কা ২০২১ এবং ইয়াশ টেকনোলজিস, পার্টনার অব দ্য ইয়ার-২০২১ অর্জন করেন।

এসএপির পরিচালক দীপক শ্রীবাস্তব বলেন, এখন বাংলাদেশের প্রবৃদ্ধি ও উন্নয়নের অনেক অনুপ্রেরণামূলক গল্প রয়েছে। এসএপির জন্য বাংলাদেশের বাজারে ইজেনারেশনের মতো অংশীদারদের সাথে কাজ করা খুবই গুরুত্বপূর্ণ, যারা ইকোসিস্টেম তৈরিতে সাহায্য করে।

স্বপন কুমার বলেন, ইজেনারেশন আমাদের স্থানীয় বাজারে একটি জ্ঞানভিত্তিক ব্যবসায়িক রূপান্তর সমাধান প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।