ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে সোনালী পেপার

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৭-০৬ ১৬:৩৮:০৫

বুধবার (৬ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে মোট ২৭টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর মোট ৪৪ লাখ ২৪ হাজার ১৪০টি শেয়ার লেনদেন হয়েছে। যার আর্থিক মূল্য ৩০ কোটি ৩১ লাখ টাকা। ব্লক মার্কেটে সবচেয়ে বেশি টাকার লেনদেন হয়েছে সোনালী পেপার লিমিটেডের। কোম্পানিটি ৮ কোটি ৩৯ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্লক মার্কেটে লেনদেনের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে আল-হাজ্ব টেক্সটাইল। কোম্পানিটি আজ ৭ কোটি ৩১ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

ব্লক মার্কেটে লেনদেনের তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সিটি ব্যাংক লিমিটেড। কোম্পানিটি আজ ২ কোটি ২৭ লাখ টাকার শেয়ার লেনদেন করে।

ব্লক মার্কেটে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হচ্ছে- এসিআই, বিডিথাই অ্যালুমিনিয়াম, বীচ হ্যাচারি, কপারটেক ইন্ডাস্ট্রিজ, ফরচুন সুজ, ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন, আইপিডিসি ফিন্যান্স, যমুনা ব্যাংক, ‍খুলনা পাওয়ার,কাট্টালি টেক্সটাইল, লাফার্জহোলসিম, নাহি অ্যালুনিয়াম, নিউ লাইন ক্লোথিংস, ওরিয়ন ফার্মা, প্রিমিয়ার সিমেন্ট, প্রাইম ইন্স্যুরেন্স, রেকিট বেনকিজার, রবি, স্যালভো কেমিক্যাল, শাইনপুকুর সিরামিক, স্কয়ার ফার্মা, ইউনিয়ন ব্যাংক ও জাহিন স্পিনিং লিমিটেড।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।