ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৭-০৫ ১৬:৩৯:৪৭

মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে মোট ২৭টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর মোট ২১ লাখ ৫০ হাজার ৭৫৫টি শেয়ার লেনদেন হয়েছে। যার আর্থিক মূল্য ১৩ কোটি ৮৬ লাখ টাকা। ব্লক মার্কেটে সবচেয়ে বেশি টাকার লেনদেন হয়েছে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের। কোম্পানিটি ৫ কোটি ১৯ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্লক মার্কেটে লেনদেন করাতালিকার দ্বিতীয় স্থানে রয়েছে আল-হাজ্ব টেক্সটাইল। কোম্পানিটি আজ ১ কোটি ৮৪ লাখ টাকার শেয়ার লেনদেন করে।

ব্লক মার্কেটে লেনদেন করা তালিকার তৃতীয় স্থানে রয়েছে সিটি ব্যাংক লিমিটেড। কোম্পানিটি আজ ১ কোটি ১৩ লাখ টাকার শেয়ার লেনদেন করে ।

ব্লক মার্কেটে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হচ্ছে- এডিএন টেলিকম, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো, বিডিকম অনলাইন, বিডি ফিন্যান্স, বিডি থাই ফুড, বেক্সিমকো, ব্রাক ব্যাংক, সি অ্যান্ড এ টেক্সটাইল, ফরচুন সুজ, গ্লোবাল ইন্স্যুরেন্স, ইন্ট্রাকো রি-ফুয়েলিং, ম্যারিকো, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, ফনিক্স ফিন্যান্স, প্রাইম ইন্স্যুরেন্স, আরএকে সিরামিকস, সী পার্ল বীচ, সোনালী পেপার, স্কয়ার ফার্মা, সানলাইফ ইন্স্যুরেন্স, তিতাস গ্যাস,ভিএফএস থ্রেড ডাইং, ইয়াকিন পলিমার ও জাহিন স্পিনিং লিমিটেড।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।