সাকিবের মোনার্ক মার্টে মিলবে পারটেক্স ফার্নিচারের পণ্য

সাকিবের মোনার্ক মার্টে মিলবে পারটেক্স ফার্নিচারের পণ্য
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্টের সাথে পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে মোনার্ক মার্টে পাওয়া যাবে পারটেক্স ফার্নিচারের পণ্য। সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে এবং গ্রাহকের কাছে বিশ্বমান সম্পন্ন ফার্নিচার সরবরাহের জন্য মোনার্ক মার্টের সাথে পারটেক্স ফার্নিচারের এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) রাজধানীর মতিঝিলের মোনার্ক হোল্ডিংস এর হেড অফিসে দ্বিপাক্ষিক এ চুক্তি স্বাক্ষরিত হয়।

সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানে মোনার্ক মার্টের পক্ষে উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার জাহেদ কামাল, হেড অফ একাউন্টস মো. রফিকুল আলম, হেড অফ কমিউনিকেশন তানবিরুল ইসলাম, হেড অফ কমার্শিয়াল আহমেদ মোস্তফা, হেড অফ বিজনেস মাহাদি হাসান, হেড অফ এক্সপেরিয়েন্স মৃধা মো. সাইফুল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট টিমের জুয়েল ওয়াসিফ এবং সাজ্জাদুর রহমান। পারটেক্স ফার্নিচারের পক্ষে উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার শাহ আলম মুন্সী, বিজনেস কন্ট্রোলার রেজওয়ানুল হকসহ আরও অনেকে।

উল্লেখ্য, চলমান ঈদ ক্যাম্পেইনে মোনার্ক মার্টে পাওয়া যাচ্ছে বিভিন্ন ব্র্যান্ডের গিফট কার্ড, কোরবানির গরু, কোরবানির জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি, ফ্যাশন আইটেম সহ বিভিন্ন পণ্যসামগ্রী, একইসাথে ঈদ ঊপলক্ষে বিশেষ ছাড় থাকছে। এছাড়াও মোনার্ক মার্টে শপিং করে পুরো ক্যাম্পেইন জুড়ে ভাগ্যবান ক্রেতাগণ পাচ্ছেন বিশেষ উপহার সামগ্রী পাবার সুযোগ। নগদ, বিকাশ এবং উপায় পেমেন্টে থাকছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন