ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩
কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালকসহ তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার দুপুর ১২টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিট মিলসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- অটোরিকশাচালক ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন (১৯), একই এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী (৩৫) ও ব্রাহ্মণপাড়া উপজেলার ধানদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে নাজমুল হাসান (২৬)।

জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মিরপুর থেকে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে দেবিদ্বার উপজেলার সংচাইল গ্যাস আনার জন্য যাচ্ছিল। এ সময় সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই অটোচালক আকরাম নিহত হয় এবং পেছনে বসে থাকা আরোহী দুজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ওই
দুইজনেরও মৃত্যু হয়।

মিরপুর হাইওয়ে থানার ওসি মো. কামাল হোসেন জানান, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই পুলিশের টিম ঘটনাস্থলে পাঠিয়েছি।

মিরপুর হাইওয়ে থানার এসআই মজিবুর রহমান জানান, একজন ঘটনাস্থলে মৃত্যুবরণ করেছে। বাকি দুজনকে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে ময়নাতদন্ত না করেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং মামলার প্রস্তুতি চলছে বলে তিনি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা