বন্যাদুর্গতদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এনআরবিসি ব্যাংকের অনুদান প্রদান

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২২-০৬-২৭ ১৬:১৭:৪৯

এনআরবিসি ব্যাংক বন্যা দুর্গতদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৪ কোটি টাকা অনুদান প্রদান করেছে। ২৭ জুন, ২০২২, সোমবার, প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে অনুদানের চেক তুলে দেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল ও পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান।

এসময় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) তহবিল থেকে এই অনুদান প্রদান করা হয়।

প্রসঙ্গত, ২০১৩ সালে যাত্রা শুরু করা এনআরবিসি ব্যাংক সরকারের গ্রামকে শহরায়ন কর্মসূচিকে বেগবান করতে উপশাখা চালু করে গ্রাম-বাংলার প্রান্তিক ও ক্ষুদ্র আয়ের মানুষদেরকে বিনাজামানতে সহজ শর্তে ঋণ বিতরণ করছে। এছাড়া প্রাকৃতিক দুর্যোগ, করোনাভাইরাস মহামারী, শিক্ষা ও চিকিৎসাখাতে সিএসআর কার্যক্রমে আওতায় ব্যাপক কর্মকা- পরিচালনা করে এনআরবিসি ব্যাংক মানবিক ব্যাংকের উপাধি পেয়েছে। বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।