আইএফআইসি ব্যাংকের সাথে চুক্তি করল ইউনিসফট

আইএফআইসি ব্যাংকের সাথে চুক্তি করল ইউনিসফট

বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইএফআইসি ব্যাংকের সাথে কালেকশন এন্ড রিকভারি ম্যানেজমেন্ট সল্যুশন সফটওয়্যার চুক্তি সম্পন্ন করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-এর সহযোগী প্রতিষ্ঠান ইউনিসফট সিস্টেমস লিমিটেড।


চুক্তি অনুযায়ী ইউনিসফট লিমিটেড, আইএফআইসি ব্যাংক-এর সকল শাখার কালেকশন এন্ড রিকভারি ম্যানেজমেন্ট সল্যুশন (সিআরএমএস) সফটওয়্যার সেবা প্রদান করবে।


মতিঝিলে অবস্থিত আইএফআইসি ব্যাংক-এর প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিসফট-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং পরিচালক আবু মুস্তফা চৌধুরি সুজন।


অন্যদিকে, আইএফআইসি ব্যাংক-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড হেড অব বিজনেস মোঃ নুরুল হাসনাত, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড চীফ ক্রেডিট অফিসার শাহ মোঃ মইনুদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড চীফ অপারেশন এন্ড ইনফরমেশন টেকনোলজি মোঃ মনিতুর রহমান এবং হেড অব এইচআর ম্যানেজমেন্ট কে এ আর এম মোস্তফা কামাল-সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


চুক্তি সম্পর্কে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এবং ইউনিসফট -এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “আইএফআইসি ব্যাংক দেশের একটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান। এমন একটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি করতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। আমরা আশা করছি, আমাদের ইউনিসফট টিম সফলভাবে এই প্রজেক্ট সম্পন্ন করে দেশের সফটওয়্যার খাতের জন্য এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।”

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন