ইসলামী ব্যাংক ও প্রাণ-আরএফএলের মধ্যে চুক্তি সই

ইসলামী ব্যাংক ও প্রাণ-আরএফএলের মধ্যে চুক্তি সই
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সঙ্গে প্রাণ- আরএফএল গ্রুপের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তিতে ব্যবহারকারীরা পয়েন্ট অব সেল (পস) মেশিনে কার্ড ব্যবহার করে পণ্য ক্রয় করতে পারবে।

গত ২২ জুন ব্যাংকটির টাওয়ারে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ এবং প্রাণ- আরএফএল গ্রুপের ফিন্যান্স ডিরেক্টর উজমা চেীধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা উপস্থিত ছিলেন।

এদিকে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফায়েজ মুহাম্মদ কামালউদ্দীন, মো. মাকসুদুর রহমান ও মাহমুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া ও মিফতাহ উদ্দীন উপস্থিত ছিলেন।

এতে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের ডেপুটি ম্যানেজার মাহফুজুর রহমান ও ফারজানা ফেরদৌস রহমান। এ চুক্তির আওতায় গ্রাহকগণ প্রাণ-আরএফএল গ্রুপের সকল আউটলেটে ইসলামী ব্যাংকের পস মেশিনে কার্ড ব্যবহার করে পণ্য ক্রয় করতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন