এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের লভ্যাংশ অনুমোদন

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২২-০৬-২৬ ২০:১২:৫২

পুঁজিবাজারের তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২২তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ইন্স্যুরেন্সেটির চেয়ারম্যান আফতাব উল ইসলাম, এফ সি এ। এসময় সভায় কোম্পানীর পরিচালনা পর্ষদের সদস্য কাশফী কামাল, ওয়াহিদুল হক সিদ্দীকি,  গাজী এ.জেড.এম. শামীম, মইনুল হক সিদ্দিকী, শাহজাহান মিঞাঁ, আব্দুল হক, গোলাম কবীর চৌধুরী, শাহ মোঃ তৌসিফ ওয়াহিদ অনাবিল, মশিউর রহমান, লিপিকা বিশ্বাস, ওয়াহিদা পারভীন হ্যাপী, স্বতন্ত্র পরিচারক এম. জালালুল হাই, মূখ্য নির্বাহী কর্মকর্তা বিধু ভূষন চক্রবর্তী ও কোম্পানী সচিব মোঃ শরীফুল ইসলাম চৌধুরী সহ সাধারন শেয়ার হোল্ডারগন অংশগ্রহন করেন।

উক্ত সভায় কোম্পানীর ২০২১ সালের বার্ষিক হিসাব এবং শেয়ারহোল্ডারদের জন্য ১৮% (আঠারো) নগদ লভ্যাংশ প্রদানের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।