ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে রেনেটা

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-২৬ ১৬:৩৮:৩৫

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রোববার ব্লক মার্কেটে মোট ৩২টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। সবচেয়ে বেশি টাকার লেনদেন হয়েছে রেনেটা লিমিটেডের শেয়ার। কোম্পানিটি ১০ কোটি ৫ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

ব্লক মার্কেটে মোট ৩২টি কোম্পানির মোট ১ কোটি ১৪ লাখ ৩৮ হাজার ৭৭৮টি শেয়ার লেনদেন হয়েছে। যার আর্থিক মূল্য ৫০ কোটি ৫৭ লাখ টাকা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্যাংক এশিয়া ১০ কোটি ৫ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে।

এছাড়া ফরচুন সুজ লিমিটেড ৭ কোটি ৩ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার তৃতীয় স্থানে রয়েছে।

ব্লক মার্কেটে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হলো- আল-হাজ্ব টেক্সটাইল, আলিফ ম্যানুফ্যাকচারিং, আনলিমা ইয়ার্ন, ব্যাংক এশিয়া, বিডিকম অনলাইন, বিকন ফার্মা, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বেক্সিমকো ফার্মা, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, এক্সিম ব্যাংক, এইচ.আর টেক্সটাইল, আইসিবি অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ওয়ান, ইনডেক্স অ্যাগ্রো, আইপিডিসি ফিন্যান্স, যমুনা ব্যাংক, জেএমআই হসপিটাল, লাভেলো আইসক্রিম, ওয়ান ব্যাংক, ফনিক্স ফিন্যান্স, প্রাইম ইন্স্যুরেন্স, প্যরামাউন্ট টেক্সটাইল, আরএকে সিরামিকস, রেনেটা, সাইফ পাওয়ারটেক, সাইফ পাওয়ারটেক, স্যালভো কেমিক্যাল, শাহজালাল ইসলামী ব্যাংক, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, সোনারগাঁও টেক্সটাইল, সাউথইস্ট ব্যাংক ও সানলাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।