ডিপিএসে বিলম্বিত পেমেন্টে জরিমানা মওকুফ ব্র্যাক ব্যাংকের

ডিপিএসে বিলম্বিত পেমেন্টে জরিমানা মওকুফ ব্র্যাক ব্যাংকের
করোনাভাইরাস (কভিড-১৯) মহামারীর মধ্যে ব্র্যাক ব্যাংক তাদের ডিপিএস গ্রাহকদের দেরিতে পেমেন্টের জন্য জরিমানা ফি না নেয়ার ঘোষণা দিয়েছে।

এ বিষয়ে সব ডিপিএস গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করেছে ব্যাংকটি। গতকাল ব্র্যাক ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সরকার ঘোষিত সাধারণ ছুটির দিনগুলোতে গ্রাহকদের সহায়তা অব্যাহত রাখার ব্যবসায়িক দায়বদ্ধতা থেকে এমন সিদ্ধান্ত নিয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্যাংকটি।

ব্র্যাক ব্যাংক জানিয়েছে, শাটডাউন সময়কালে গত ২৬ মার্চ থেকে ৩১ মে পর্যন্ত সময়ের মধ্যে ডিপিএস গ্রাহকরা তাদের কিস্তি পরিশোধে অপারগ হলে ব্যাংক কিস্তির প্রয়োগকৃত স্ট্যান্ডার্ড ফি মওকুফ করবে। এছাড়া গ্রাহকদের তাদের বকেয়া ডিপিএস কিস্তি জমা দেয়ার জন্য ব্যাংকটি তিন মাসের স্থগিতকালীন অর্থাৎ অর্থ প্রদানের তারিখ থেকে তিন মাস অতিরিক্ত সময় প্রদান করবে।

এ বিষয়ে ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিংয়ের প্রধান মাহীয়ুল ইসলাম বলেন, আমরা আমাদের গ্রাহকদের মানসিকভাবে শক্তিশালী রাখতে এবং শাটডাউনের সময় সুরক্ষিত রাখতে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা জানি যে মহামারী চলাকালীন অনেকেরই উপার্জন আংশিক, কারো কারো ক্ষেত্রে পুরোপুরি হ্রাস পেয়েছে এবং তাদের সমর্থন করা আমরা আমাদের কর্তব্য হিসেবে বিবেচনা করছি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা