ফেয়ার ইলেকট্রনিক্সের ২০০ কোটি টাকার প্রেফারেন্স শেয়ার ইস্যু করলো ইউসিবি ইনভেস্টমেন্ট

ফেয়ার ইলেকট্রনিক্সের ২০০ কোটি টাকার প্রেফারেন্স শেয়ার ইস্যু করলো ইউসিবি ইনভেস্টমেন্ট
ফেয়ার ইলেকট্রনিক্স প্রেফারেন্স শেয়ারের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জুন) হোটেল শেরাটনে সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়। ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই লেনদেনের লিড অ্যারেঞ্জার এবং এজেন্ট হিসেবে কাজ করেছে।

ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যের অন্যতম নির্মাতা এবং পরিবেশক। ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড সম্প্রতি তার ব্যবসায় টেকসই প্রবৃদ্ধি বজায় রাখার জন্য প্রেফারেন্স শেয়ার ইস্যুর মাধ্যমে ০৬ টি ব্যাংক থেকে ২০০ কোটি টাকা সংগ্রহ করেছে। প্রেফারেন্স শেয়ার একটি বিকল্প বিনিয়োগের উপকরণ যা ইস্যুকারীকে দীর্ঘমেয়াদে একটি নির্দিষ্ট হারে অর্থায়নের সাহায্য করে, একই সাথে বিনিয়োগকারীদের আকর্ষণীয় মুনাফা পেতে সাহায্য করে। এটি এমন একটি পণ্য যা আর্থিকভাবে শক্তিশালী কোম্পানিগুলোর জন্য অর্থায়নের উত্তম বিকল্প হতে পারে।

ফেয়ার ইলেকট্রনিক্সের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর, মিডল্যন্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইওমোঃ আহসান-উজ জামান, এনআরবি কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম আউলিয়া, ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনজুর মফিজ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ খালিদ মাহমুদ খান, এনআরবি ব্যাংকের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মুহাম্মদ নুরুল আফসার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ বিশেষ মুহূর্তটি উদযাপন করতে সংশ্লিষ্ট সংস্থার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড, দেশের অন্যতম শীর্ষস্থানীয় এবং দ্রুত বিকাশমান মার্চেন্ট ব্যাংক যা করোনার প্রাদুর্ভাব এবং অর্থনৈতিক মন্দা সত্ত্বেও অভূতপূর্ব একটি বছর পার করেছে। অভিজ্ঞ ও দক্ষ প্রফেশনাল টিম নিয়ে, কোম্পানিটি অল্প সময়ের মধ্যে ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ের প্রতিটি ক্ষেত্রে পদচিহ্ন স্থাপন করেছে এবং কার্যকরীভাবে তহবিল সংগ্রহের মাধ্যমে শীর্ষস্থানীয় ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, কর্পোরেট এবং স্টেকহোল্ডারদের মধ্যে বিশ্বাস স্থাপন করেছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন