হলিডে ইন, ঢাকা সিটি সেন্টারে বিশেষ সুবিধা পাবেন ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২২-০৬-২২ ১৬:০২:০২

ব্র্যাক ব্যাংক এর ক্রেডিট কার্ড এবং প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের জন্য হলিডে ইন, ঢাকা সিটি সেন্টার হোটেলের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এই চুক্তি অনুসারে ব্র্যাক ব্যাংক-এর ইনফিনিট ক্রেডিট কার্ডহোল্ডার, সিগনেচার ক্রেডিট কার্ডহোল্ডার, প্লাটিনাম ক্রেডিট কার্ডহোল্ডার, মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডহোল্ডার, মাস্টারকার্ড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড হোল্ডার এবং প্রিমিয়াম ব্যাংকিং প্লাটিনাম ডেবিট কার্ডহোল্ডাররা সারা বছর হলিডে ইন, ঢাকা সিটি সেন্টার-এর অ্যাটিটিউড রেস্তোরাঁয় বাই-ওয়ান-গেট-ওয়ান-ফ্রি বুফে অফার উপভোগ করতে পারবেন।

চুক্তি অনুযায়ী ব্র্যাক ব্যাংক-এর গোল্ড, প্লাটিনাম, টাইটেনিয়াম, তারা ওয়ার্ল্ড, সিগনেচার এবং ইনফিনিট ক্রেডিট কার্ডের গ্রাহকবৃন্দ অ্যাটিটিউড রেস্তোরাঁ, দ্য ইলিশ রেস্তোরাঁ এবং হোয়াইট লোটাস লবি লাউঞ্জে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। এছাড়াও হোটেলের জিম এবং পুল মেম্বারশিপ ও হোটেলে থাকার ক্ষেত্রে ১৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম এবং হলিডে ইন-এর জেনারেল ম্যানেজার নিবেদিতা আভাস্থি গত ১ জুন, ২০২২ ঢাকায় হোটেলটিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর হেড অফ মার্চেন্ট অ্যাক্যুয়ারিং খায়রুদ্দীন আহমেদ বাপ্পী, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী, হেড অফ ক্রেডিট কার্ডস জোয়াদ্দার তানভীর ফয়সাল এবং সিনিয়র ম্যানেজার, অ্যালায়েন্স মো: আশরাফুল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন হলিডে ইন-এর ফুড অ্যান্ড বেভারেজের ডিরেক্টর রাফায়েল রদ্রিগেজ এবং মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার মোহাম্মদ সাজ্জাদ হোসেন। বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।