ঝুটের গুদামে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২২-০৬-২২ ০৯:৩৯:২০

ঝুটের গুদামে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

প্রতীকী ছবি

গাজীপুরের কোনাবাড়ির দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি ঝুট গুদামে আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে  কাজ করছে।

বুধবার ভোর পৌনে ৫টার দিকে এই ঝুট গুদামে আগুনের সূত্রপাত হয়। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ করে। কিন্তু নিয়ন্ত্রণে আনতে না পারায় এবং আগুন অন্য গুদামে ছড়িয়ে পড়ায় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

গাজীপুর ডিবিএল ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. মিরাজুল ইসলাম জানান, ভোর পৌনে ৫টার দিকে কোনাবাড়ির দেওয়ালিয়াবাড়ি এলাকায় ঝুট গুদামে আগুনের খবর পাই। আগুনের খবরে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি, জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ও ডিবিএল ফায়ার সার্ভিসের একটিসহ চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তবে এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি এবং আগুনে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।