আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্সের বীমার প্রিমিয়াম সংগ্রহ করবে ব্র্যাক ব্যাংক

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-১৯ ২৩:৩১:২০

ব্র্যাক ব্যাংক-এর বিভিন্ন ডিজিটাল ও অলটারনেট ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বীমার প্রিমিয়াম সংগ্রহের জন্য আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্সের পলিসিধারীরা এখন থেকে সারা দেশে বীমার প্রিমিয়াম দিতে পারবেন।

৮ জুন ২০২২ ব্র্যাক ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং এবং আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর চৌধুরী ঢাকায় ব্যাংকটির প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

গত কয়েক বছরে ব্র্যাক ব্যাংক বিভিন্ন কালেকশন ও পেমেন্ট সলিউশন চালুর মাধ্যমে ট্রানজেকশন ব্যাংকিংকে সমৃদ্ধ করেছে। ব্যাংকের ডিজিটাল কালেকশন সলিউশনের মধ্যে অন্যতম – ডাইরেক্ট ডেবিট পুল – এই নতুন অংশীদারিত্ব শুরু করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

ব্র্যাক ব্যাংক-এর হেড অব ট্রানজেকশন ব্যাংকিং জাবেদুল আলম, ও ট্রানজেকশন ব্যাংকিং-এর টিম লিড মুসাব্বির আহমেদ, এবং আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্সের ডিএমডি অ্যান্ড চিফ অপারেশন অফিসার মোহাম্মদ মাসুদুজ্জামান খান ও ইভিপি অ্যান্ড হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মোঃ আব্দুস সালাম খন্দকার, এবং উভয় কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  – বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।