গত সপ্তাহে আগ্রহের শীর্ষে মেঘনা ইন্স্যুরেন্স

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-১৮ ১১:২৯:১৮

গত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) দর বাড়ার শীর্ষে রয়েছে মেঘনা ইন্স্যুরেন্স লিমিটেড। সপ্তাহজুড়ে শেয়ারটির দর ৫৯ দশমিক ৫০ শতাংশ বেড়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

আলোচ্য সপ্তাহে শেয়ারটি সর্বমোট ১ লাখ ২৬ হাজার টাকা লেনদেন করে। যা গড়ে প্রতিদিন ২৫ হাজার ২০০ টাকা।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মুন্নু ফেব্রিক্স লিমিটেড। গত সপ্তাহে শেয়ারটির সর্বচ্চো দর বেড়েছে ৪১ দশমিক ৭৫ শতাংশ। সপ্তাহজুড়ে শেয়ারটি সর্বমোট ৭১ কোটি ৮৭ লাখ ৬৯ হাজার টাকা লেনদেন করে। যা গড়ে প্রতিদিন ১৪ কোটি ৩৭ লাখ ৫৩ হাজার টাকা।

শাইনপুকুর সিরামিকস লিমিটেড গেইনারের তৃতীয় স্থানে রয়েছে। সপ্তাহে শেয়ারটির সর্বচ্চো দর বেড়েছে ২২ দশমিক ৩৮ শতাংশ। সপ্তাহজুড়ে শেয়ারটি সর্বমোট ২ হাজার ৩৬০ কোটি ৯ লাখ ১৯ হাজার টাকা লেনদেন করে। যা গড়ে প্রতিদিন ৪৭ লাখ ২১ হাজার টাকা।

তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হলো- এইচ.আর টেক্সটাইল, মিরাকল ইন্ডাস্ট্রিজ, তসরিফা ইন্ডাস্ট্রিজ, হাক্কানি পাল্প অ্যান্ড পেপার, এস.আলম কোল্ড রোল্ড স্টিল, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ও সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।