মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-১৭ ১১:২৭:১৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ২৩ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ জুন) ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত সভায় ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন করা হয়েছে।

বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন এমটিবির গ্রুপ চেয়ারম্যান মো. ওয়াকিল উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন, এমটিবি’র ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মালেক, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী, পরিচালকবৃন্দ- হেদায়েত উল্লাহ’র প্রতিনিধি হিসেবে মো. রফিকুল ইসলাম, রাশেদ আহমেদ চৌধুরী, ড. আরিফ দৌলা, খাজা নারগিস হোসেন, আনিকা চৌধুরী এবং ড্যানিয়েল ডে ল্যাঞ্জ-এর প্রতিনিধি হিসেবে সাবিরা (ম্যাক্স) রাচাওং, স্বতন্ত্র পরিচালকদ্বয়, নাসরিন সাত্তার ও ফারুক আহমেদ সিদ্দিকী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দমাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, কোম্পানি সেক্রেটারি মালিক মুনতাসির রেজা, এফসিএস, গ্রুপ প্রধান অর্থ কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হোসেন এবং উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।