যমুনা ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-১৪ ২০:৪৬:৪১

যমুনা ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

ছবি: অর্থসংবাদ

পুঁজিবাজারের তালিকাভুক্ত ব্যাংকিং খাতের প্রতিষ্ঠান যমুনা ব্যাংক লিমিটেড ২০২১ সালের জন্য ১৭ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। মঙ্গলবার (১৪ জুন) প্রতিষ্ঠানটির ২১তম বার্ষিক সাধারণ সভায় ব্যাংকটির শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।

রাজধানীর একটি কনভেনশন হলে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদ ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক পরিচালনা পর্ষদের পরিচালক ইঞ্জিনিয়ার এ. কে. এম. মুশাররফ হুসাইন, ইঞ্জিনিয়ার মোঃ আতিকুর রহমান, মোঃ বেলাল হোসেন, কানুতোষ মজুমদারসহ অন্যান্য পরিচালকবৃন্দ।

এছাড়াও  উক্ত সভায় পরিচালনা পর্ষদের অডিট কমিটি-এর চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, বহিঃনিরীক্ষক প্রতিনিধি, ইন্ডিপেন্ডেন্ট স্ক্রুটিনাইজারসহ  বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার স্বশরীরে ও ভার্চুয়ালী উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।