জনতা ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-১৪ ১৭:৪৯:২৮

জনতা ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন সম্প্রতি চট্টগ্রামের একটি হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, অতীতের সব সংকট অতিক্রম করে জনতা ব্যাংকের সব সূচক এখন ঊর্ধ্বগতি রয়েছে। ২০২১ সালে ৩০০ কোটি টাকার বেশি নীট মুনাফা অর্জন করেছে জনতা ব্যাংক। যা গত ৯ বছরের মধ্যে সর্বোচ্চ। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা আমার প্রতি আস্থা রেখেছেন। সেই বিশ্বাস নিয়ে চ্যালেঞ্জিং সময় পার করেছি। স্বচ্ছতা, জবাবদিহি নিশ্চিত করেছি। বৈরি পরিস্থিতিতেও প্রতিটি সূচকে উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রেখেছি। এই কৃতিত্বের অংশীদার জনতা ব্যাংকের প্রতিটি কর্মীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএমডি শেখ মো. জামিনুর রহমান ও মো. কামরুল আহছান, সিএফও মো. নুরুল আলম এফসিএমএ, এফসিএ এবং জিএম মো. মফিজুল ইসলাম। ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের জিএম মো. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সকল স্তরের নির্বাহী-কর্মকর্তাসহ সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকগন অংশগ্রহন করেন। বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।