বৃহস্পতিবার টুইটারের কর্মীদের সঙ্গে বৈঠকে বসছেন ইলন মাস্ক

বৃহস্পতিবার টুইটারের কর্মীদের সঙ্গে বৈঠকে বসছেন ইলন মাস্ক
মাইক্রোব্লগিং সাইটটির ভুয়া অ্যাকাউন্ট নিয়ে তথ্য দিতে টুইটার কর্তৃপক্ষ ব্যর্থ হলে চুক্তি থেকে সরে আসবেন বলে সম্প্রতি সতর্ক করেছেন ধনকুবের ইলন মাস্ক। তবে এরই মধ্যে টুইটার কেনার চুক্তি করার পর আগামী বৃহস্পতিবার প্রথমবার টুইটারের কর্মীদের সঙ্গে বৈঠকে বসছেন ইলন মাস্ক।

মার্কিন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক বৃহস্পতিবারের বৈঠকে টুইটারের কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন বলে জানা যাচ্ছে।

ইলন মাস্কের সঙ্গে বৃহস্পতিবার বৈঠকে বসার বিষয়টি গতকাল সোমবার টুইটারের কর্মীদের ই–মেইল করে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরাগ আগারওয়াল।

টুইটারের সিইও পরাগ আগারওয়াল কর্মীদের বলেছেন, তাঁরা যদি ইলন মাস্ককে প্রশ্ন করতে চান, তাহলে বৈঠক শুরু হওয়ার আগেই তাঁদের প্রশ্ন জমা দিতে হবে।

টুইটার কর্মীদের সঙ্গে ইলন মাস্কের বৈঠকের খবর প্রথম জানায় বিজনেস ইনসাইডার। পরে টুইটারের একজন মুখপাত্র বিবিসিকে বৈঠকের কথা নিশ্চিত করেন।

বিবিসি জানাচ্ছে, টুইটার কিনতে চুক্তি করার পর প্রথমবার প্রতিষ্ঠানটির কর্মীদের সঙ্গে বৈঠকে বসে তাঁদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাচ্ছেন ইলন মাস্ক।

এ মাসের শুরুতে ইলন মাস্ক হুমকি দেন, তাঁর শর্ত পূরণ করা না হলে তিনি চুক্তির বিষয়টি নিয়ে সামনে এগোবেন না। ব্যবহারকারীদের তথ্য সম্পর্কে বিস্তারিত জানতে চেয়ে টুইটারে বাধার মুখে পড়েন বলেও অভিযোগ করেন তিনি। টুইটার কিনতে প্রস্তাবিত অর্থের কম দেবেন বলেও ওই সময় হুমকি দেন টেসলার প্রধান।

বিশ্লেষকেরা বলছেন, কর্মীদের সঙ্গে বৈঠকে মাস্ক অবশ্যই বিষয়টি তুলে প্রস্তাবিত মূল্যের চেয়ে কমে টুইটার কেনার চেষ্টা অথবা চুক্তি থেকে সরে যেতেও পারেন। সূত্র: বিবিসি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়