স্বপ্ন ও সাকিবের মোনার্ক মার্টের মধ্যে পণ্য বিক্রি সংক্রান্ত চুক্তি

স্বপ্ন ও সাকিবের মোনার্ক মার্টের মধ্যে পণ্য বিক্রি সংক্রান্ত চুক্তি
এসিআই লজিস্টিকস লিমিটেডের (স্বপ্ন) সঙ্গে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মালিকানাধীন মোনার্ক মার্ট লিমিটেডের সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার (১২ই জুন) বিকেল ৪টায় রাজধানীর তেজগাওয়ে স্বপ্ন-এর অফিসে এই চুক্তি সম্পন্ন হয়েছে। দেশের ক্রমবর্ধমান চাহিদা বিবেচনায় অনলাইনে গ্রোসারি পণ্য কেনাকাটা সহজ করতে এই সমঝোতা চুক্তি স্বাক্ষর করছে স্বপ্ন ও মোনার্ক মার্ট।

ই-কমার্সের গ্রাহকসংখ্যা বাড়ছে প্রতিদিন, সেই সাথে বাড়ছে ঝামেলা এড়িয়ে নির্ভেজাল কেনাকাটার চাহিদাও। স্বপ্ন-এর মানসম্মত পণ্য মোনার্ক মার্টের মাধ্যমে গ্রাহকদের জন্য সহজ ও সুলভ করতে “স্বপ্ন গিফট কার্ড” এর ব্যবস্থাও করেছে মোনার্ক মার্ট। এর ফলে বিশেষ ছাড়ের পাশাপাশি নির্ভেজালভাবে সুবিধাজনক সময়ে কেনাকাটার সুযোগ পাবেন ক্রেতাগণ, এমনটাই মনে করছেন দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এসিআই লজিস্টিকসের পক্ষে এই সময় উপস্থিত ছিলেন স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন’র বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, স্বপ্ন’র হেড অব ই-কমার্স খাজা আশশাদ বেলাল। আর মোনার্ক মার্ট লিমিটেডের পক্ষে ছিলেন সিওও জাহেদ কামাল, হেড অফ কমার্শিয়াল আহমেদ মোস্তফা, হেড অফ কমিউনিকেশন তানবীরুল ইসলাম, হেড অফ বিজনেস মাহাদি হাসান, এবং হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স মৃধা মোঃ সাইফুল ইসলাম।

মোনার্ক মার্ট জানিয়েছে, বিশ্বনন্দিত ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের মোনার্ক মার্ট দেশের ইকমার্সে ইতিবাচক গ্রাহক সেবা নিশ্চিত করার মাধ্যমে ইকমার্সকে দেশব্যাপী গ্রহণযোগ্য করে তুলতে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় স্বপ্ন’র সাথে চুক্তিতে এলো প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, দক্ষিণ পূর্ব এশিয়ার রিটেইল ক্যাটাগরিতে ‘স্বপ্ন’ প্রথম ও একমাত্র গ্লোবাল গ্যাপের মেম্বার। ২০২২ সালে সাতটি কৃষিজাত পণ্য এবং ৫০জন কৃষক গ্লোবাল গ্যাপের সার্টিফিকেট অর্জন করেছে। যশোর জেলায় স্বপ্ন এটি নিয়ে কাজ করছে। স্বপ্ন দেশের প্রথম রিটেইলার যারা গ্যাপ (গুড এগ্রিকালটার প্র্যাকটিস) সার্টিফাইড পণ্য উৎপাদন করছে এবং তা বিক্রি করছে। দেশের বাইরেও স্বপ্ন এখন তাদের সবজি ফল রপ্তানী করা সম্প্রতি শুরু করেছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন