জনতা ব্যাংকের ফার্মগেট কর্পোরেট শাখা নতুন ভবনে কার্যক্রম শুরু

জনতা ব্যাংকের ফার্মগেট কর্পোরেট শাখা নতুন ভবনে কার্যক্রম শুরু
জনতা ব্যাংক লিমিটেডের ফার্মগেট কর্পোরেট শাখা নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। রোববার (১২.০৬.২০২২) শাখাটির নতুন ভবনে যাত্রা শুরুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. এস. এম. মাহফুজুর রহমান ও এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ।

পরে এক আলোচনা অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি ভার্চুয়ালি সংযুক্ত থেকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন সার্বভৌম দেশ উপহার দিয়েছেন। আর এ দেশকে সোনার বাংলা গড়তে তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন। তাঁর নেতেৃত্বে দুর্বার গতিতে উন্নয়নের ফলে বদলে যাচ্ছে দেশ।

তিনি জনতা ব্যাংকের এ শাখায় ১৯৭২ সাল থেকে ব্যবসায়িক লেনদেন করছেন উল্লেখ করে বলেন, ‘জনতা ব্যাংকের আন্তরিকতা ও সেবায় এই ব্যাংকটিকে আমি আমার ব্যাংক হিসেবে মনে করি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. এস. এম. মাহফুজুর রহমান বলেন, দেশের অগ্রগতিতে ব্যাংকিং খাত গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে। আর এ খাতের সমৃদ্ধির জন্য গ্রাহক সন্তুষ্টিকে আমরা অগ্রাধিকার দিচ্ছি।
ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদের সভাপতির বক্তব্যে বলেন, ব্যাংকের খেলাপি ঋণ আদায়ে আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি।

এছাড়া ফরেন রেমিট্যান্স আহরণে সবাইকে একযোগে কাজ করার নির্দেশনা দেন তিনি।
অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক কে এম শামসুল আলম, জিয়াউদ্দিন আহমেদ ও মোঃ আব্দুল মজিদ, ডিএমডি শেখ জামিনুর রহমান এবং মোঃ কামরুল আহছান, ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম ছগীর আহমেদসহ ব্যাংকের সকল স্তরের নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন