যমুনা ফিউচার পার্কে শো-রুম চাল করল সনি-স্মার্ট

নিউজ ডেস্ক, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-১২ ১৯:২৩:২৯

জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর সহযোগী প্রতিষ্ঠান স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড (সনি-স্মার্ট)। এবার বাংলাদেশের সর্ববৃহৎ শপিংমল, যমুনা ফিউচার পার্ক-এর নীচ তলায় ইলেকট্রনিক্স জোনের সেন্টার কোর্ট-এর পাশেই (শপ# ইউএ ০০৯বি)-তে একটি ফ্ল্যাগশিপ শো-রুম চালু করেছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি কেক কেটে সনি-স্মার্ট ফ্ল্যাগশীপ শো-রুম-এর শুভ উদ্বোধন করেন আরএমডিসি, সনি সাউথ-ইস্ট এশিয়া’র প্রেসিডেন্ট আতসুশি এন্দো। এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং পরিচালক তানভীর হোসাইন।

শো-রুমটি বাংলাদেশে সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক-এর প্রমাণ দিতে এবং উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে একটি ফলকনামায় সই করেন আরএমডিসি, সনি সাউথ-ইস্ট এশিয়া’র প্রেসিডেন্ট আতসুশি এন্দো। জেনুইন পণ্য, জেনুইন মূল্যে, জেনুইন সার্ভিস এবং জেনুইন সেবা প্রদানের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টির অংশ হিসেবে ফ্ল্যাগশিপ শো-রুমটি স্থাপনের জন্য স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-কে আন্তরিক অভিনন্দন জানান তিনি। একইসঙ্গে এই শো-রুমটির উদ্বোধন করার সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান দাবি করে উচ্ছ্বাস প্রকাশ করেন আতসুশি এন্দো।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর, স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড তাদের সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দেবে।

সনি ব্র্যান্ড লাভারদের জন্য দেশের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল/রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন পণ্য, জেনুইন মূল্যে, জেনুইন সার্ভিস এবং জেনুইন সেবা পেতে, স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহবান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সনি ইন্টারন্যাশনাল লিঃ -এর বাংলাদেশ শাখার এবং স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও সংবাদ