ব্রাজিল তারকাকে হত্যার হুমকি, গ্রেফতার সেই তরুণ

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২২-০৬-১২ ১৫:১৭:০৫

হত্যার হুমকি পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ান। এ ঘটনায় ২১ বছর বয়সি এক তরুণকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, উইলিয়ানকে সামাজিক যোগাযোগমাধ্যমে গুলি ও চাকু দেখিয়ে হত্যার হুমকি দিয়েছিলেন সেই তরুণ।
ব্রাজিলের ক্লাব করিন্থিয়াসের হয়ে ১৩ ম্যাচ খেলে একটিমাত্র গোল করেছেন ৩৩ বছর বয়সি উইলিয়ান। তাতে সন্তুষ্ট ছিলেন না সেই তরুণ।
যে কারণে এ মিডফিল্ডারকে হত্যার হুমকি দিয়ে সেই তরুণ সামাজিক যোগাযোগমাধ্যমে গুলি ও চাকুর ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন— ‘হয় ভালোবেসে (ভালো) খেল, নয়তো ভয় পেয়ে।’

এমন হুমকি পেয়ে দেরি করেননি উইলিয়ান। সাও পাওলো কর্তৃপক্ষের কাছে বিষয়টি উপস্থাপন করেন। অভিযোগ করেন।

ব্রাজিলিয়ান তারকার অভিযোগ আমলে নিয়ে বাররা ফুন্দার স্ট্র্যাটেজিক স্পেশাল অপারেশন্স ডিভিশনের অধীনে শুরু হয় তদন্ত। অভিযোগের অল্প কিছু দিনের মধ্যেই গ্রেফতার করা হয় সেই তরুণকে।

তরুণকে গ্রেফতারে বিষয়ে সাওপাওলো পুলিশ কমিশনার সিজার সাদ সাফ বলেছেন, খেলোয়াড়দের থেকে ভালো পারফরম্যান্স প্রত্যাশা করাতে পারে যে কেন সমর্থক। এটি সাধারণ ব্যাপার। কিন্তু যত যাই হোক, হত্যার হুমকি কখনও গ্রহণযোগ্য নয়। এটি অপরাধ।

এদিকে গ্রেফতার হয়ে সেই তরুণ জানিয়েছেন, তার সেই হুমকি ছিল শুধু আবেগের বশে। তিনি বুঝতে পারেননি, তার এ বার্তাকে এত গুরুত্বের সঙ্গে নেওয়া হবে।

ক্যারিয়ারের বড় একটি সময় ইংল্যান্ডের ক্লাব চেলসি ও আর্সেনালে খেলেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ান। ১৫ বছর ইউরোপে খেলে এখন নিজ দেশের ক্লাব করিন্থিয়াসে ফিরেছেন। তবে উল্লেখযোগ্য পারফরম্যান্স দেখাতে পারছেন না এখবধি।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।