ব্র্যাক ব্যাংক ও কেওয়াই টু টোনের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-০৯ ১১:৫০:৩১

হোম লোনকে সারা দেশের গ্রাহকদের সাধ্যের মধ্যে নিয়ে আসতে ব্র্যাক ব্যাংক ও কেওয়াই টু টোন একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। কেওয়াই টু টোন কেডিএস গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। কোম্পানিটি বাংলাদেশে প্রথমবারের মতো বাড়ি নির্মাণের জন্য লাইট গেজ স্টিলের কাঠামো উৎপাদন শুরু করে।

এই চুক্তি অনুযায়ী কেওয়াই টু টোনের গ্রাহকরা ব্র্যাক ব্যাংক-এর অ্যাফোর্ডেবল হোম লোনের আওতায় দ্রুত লোন প্রসেসিং এবং প্রমোশনাল অফার উপভোগ করবেন। এর আগে ব্র্যাক ব্যাংক দেশের মধ্যম আয়ের মানুষদেরকে নতুন অ্যাপার্টমেন্ট কেনা, বাড়ি বানানো, সেমি পাকা বাড়ি নির্মাণ এবং বাড়ি বর্ধিতকরণে সহায়তার জন্য অ্যাফোর্ডেবল হোম লোন চালু করে।

ব্র্যাক ব্যাংক-এর হেড অফ রিটেইল লেন্ডিং মনিরুল ইসলাম রনি এবং কেওয়াই টু টোন-এর সিওও জাবির হোসেন গত ২৫ মে, ২০২২ চট্টগ্রামে কেওয়াই টু টোনের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিজিওনাল কর্পোরেট-চট্টগ্রাম কায়েশ চৌধুরী, ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের রিজিওনাল হেড – চট্টগ্রাম রিজিওন জামশেদ আহমেদ চৌধুরী, ও হেড অব রিলেশনশিপ ইউনিট ৭, রিজিওনাল কর্পোরেট-চট্টগ্রাম খান মোহাম্মদ ইশতিয়াক এবং কেওয়াই টু টোন-এর এজিএম অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স আসিফ মোহাম্মদ তানভীর হোসেন, সিনিয়র ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স শরীফ উদ্দিন ও ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিং সাজ্জাদ আল মামুনসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।