কুসিক নির্বাচন : প্রচার ও প্রতিশ্রুতি নিয়ে ব্যস্ত প্রার্থীরা

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-০৯ ০৮:৩৪:২৭

ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে কুসিক নির্বাচনের মাঠ। এক প্রার্থী অন্য প্রার্থীর বিরুদ্ধে দিচ্ছেন বিভিন্ন অভিযোগ। এর মধ্যেই চলছে প্রচারণা। প্রচারণার ১৪ তম দিনে সকাল থেকে মাঠে নেমেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

বৃহস্পতিবার (৯ জুন) বেলা ১২টায় নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের টিক্কারচর এলাকায় গণ-সংযোগের মধ্যদিয়ে ১৪ তম দিনের প্রচারণা শুরু করবেন। এর আগে বুধবার (৮ জুন) নৌকার প্রতীকের মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক করেছেন।

এদিকে সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ১৩ নম্বর ওয়ার্ডের তালতলা এলাকা থেকে গণসংযোগ শুরু করার কথা রয়েছে। আরেক স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার একই দিন সকাল সাড়ে ১০টায় ১৭ নম্বর ওয়ার্ডের তেলিকোনা চৌমুহনী থেকে গণসংযোগ করবেন।

এছাড়াও ২৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। একাধিক দলে বিভক্ত হয়ে ঘুরছেন পাড়া মহল্লায়।

উল্লেখ্য, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ৫ মেয়র প্রার্থীসহ ১৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। নগরীর ২৭টি সাধারণ ও ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে মোট ভোটার ২ লাখ ২৭ হাজার ৭৯২ জন। আগামী ১৫ জুন ১০৫টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।