‘তারা’ গ্রাহকরা নিসান ম্যাগনাইট গাড়ি ক্রয়ে পাবে বিশেষ ছাড়

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৬-০৭ ১৭:৫৪:৫৪

ব্র্যাক ব্যাংক-এর উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ প্যাসিফিক মোটরস লিমিটেডের সাথে চুক্তি সাক্ষর করেছে। চুক্তি অনুযায়ী ব্র্যান্ড নিউ নিসান ম্যাগনাইট কেনার জন্য ‘তারা’ গ্রাহকরা এক্সক্লুসিভ অফার পাবেন।

এই নিসান ম্যাগনাইট গাড়িটি কেনার ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক-এর ‘তারা’ গ্রাহকরা ৫০,০০০ হাজার টাকা ছাড় পাবেন। তাদের জন্য বান্ডেল সুবিধা ছাড়াও থাকছে ৮ শতাংশ ইন্টারেস্টে অটো লোনের সুবিধা এবং মাস্টারকার্ড ‘তারা’ ওয়ার্ল্ড কার্ডের বার্ষিক ফি’তে ১০০ শতাংশ ছাড়ের সুবিধা।

গত ২১ মে, ২০২২-এ সম্পূর্ণ নতুন নিসান ম্যাগনাইট গাড়ি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে চালু করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মডেলটির মোড়ক উন্মোচন করেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যাসিফিক মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাব মাহমুদ, উপ-পরিচালক ফারজানা খান, সহকারী পরিচালক মোঃ নাজিমুল হকসহ কম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন ব্যাংকিং ‘তারা অ্যান্ড আগামী মেহরুবা রেজা এবং হেড অব রিটেইল সেলস, ইউনিট-০৩, মাহাবুবুল ফারুক খান।

নিসান ম্যাগনাইট হল নিসান প্রজন্মেরই একটি গাড়ি যা জাপানি ইঞ্জিনিয়ারিং এবং উন্নত নিসান ইন্টেলিজেন্ট মোবিলিটি (এনআইএম) প্রযুক্তির একটি মডেল। যেখানে ফাস্ট ক্লাস সুবিধাসহ গাড়ীপ্রেমীরা আরামদায়ক চলাচল, উদ্ভাবনী অভিজ্ঞতা এবং সুলভ মালিকানার অভিজ্ঞতা গ্রহণ করতে পারবেন।

‘ক্যারিসম্যাটিক’ ডিজাইন এবং দৃঢ় পারফরম্যান্সের এক আকর্ষণীয় সমন্বয়ের সাথে বি-এসইউভি বাংলাদেশে নিসানের অগ্রযাত্রাকে আরও শক্তিশালী করবে। যা বিশেষ অফার সুবিধাসহ রাজকীয় এসইউভি-এর বাজারের ক্রমবর্ধমান চাহিদা পূরণ সহায়ক ভূমিকা নিবে। বিজ্ঞপ্তি

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।