প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পোল্ট্রি খাতের অনুদান

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পোল্ট্রি খাতের অনুদান
করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত মানষের সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা অনুদান দিয়েছে পোল্ট্রি শিল্পের কেন্দ্রীয় সংগঠন বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)।

গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংগঠনের পক্ষে আনুষ্ঠানিকভাবে এই চেক হস্তান্তর করেন বিপিআইসিসির সদস্য এবং ফিড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন বাংলাদেশের সভাপতি এহতেশাম বি. শাহজাহান। বিপিআইসিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের বিরুদ্ধ লড়াই করছে সারা পৃথিবীর মানুষ। শত সীমাবদ্ধতার মাঝেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও সুচিন্তিত পরিকল্পনায় সংক্রমণ প্রতিরোধে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ। করোনা মহামরির প্রভাবে জনজীবন ও ব্যবসা-বাণিজ্য স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। সরকার সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছে দরিদ্র মানুষের কাছে খাদ্য ও প্রয়োজনীয় সহায়তা পৌঁছে দিতে।

কিন্তু সরকারের একার পক্ষে এত বড় সংকট মোকাবিলা করা বেশ কঠিন। তাই নিজ নিজ সক্ষমতা অনুযায়ী সকলের উচিত সরকারকে সহায়তা করা। সে দায়িত্ববোধ থেকেই প্রধানমন্ত্রীর করোনা তহবিলে পোল্ট্রি শিল্প সংশ্লিষ্ট ছয়টি অ্যাসোসিয়েশনের সমন্বয়ে গঠিত বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল এক কোটি টাকার চেক হস্তান্তর করেছে। সংবাদ বিজ্ঞপ্তি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন