বার্সা সভাপতির উপর ‘ক্ষুব্ধ-বিরক্ত’ মেসি

বার্সা সভাপতির উপর ‘ক্ষুব্ধ-বিরক্ত’ মেসি
বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তার ওপর ক্ষুব্ধ-বিরক্ত আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। গণমাধ্যমকে এমনটাই জানলেন তার বাবা হোর্হে মেসি।

তাই মেসিকে নিয়ে কথা না বলতে লাপোর্তাকে অনুরোধ করেছেন হোর্হে মেসি। স্প্যানিশ সাংবাদিক ম্যানু ক্যারেনো এ তথ্য নিশ্চিত করেছেন। মাদ্রিদ ভিত্তিক পত্রিকা মার্কাও বিষয়টি নিশ্চিত করেছে।

লাপোর্তার ওপর কেন বিরক্ত মেসি?

বার্সা ছেড়ে দেওয়ার পরও প্রায় বছর পেরিয়ে গেলেও তাকে নিয়ে আলোচনা হচ্ছে - বিষয়টি পছন্দ হচ্ছে না মেসির।

হোর্হে মেসি জানালেন, গত বছর মেসির বার্সেলোনা ছাড়ার পর লাপোর্তা এমন সব বক্তব্য দিচ্ছেন যে, তাতে মনে হচ্ছে টাকার কারণেই মেসি বার্সা ছেড়ে পিএসজিতে চলে গেছেন।

মেসি প্রসঙ্গে কথা উঠলে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তা প্রায়শই মন্তব্য করেন, পিএসজি থেকে যে পারিশ্রমিক দেওয়া হয়েছে সেটার কারণেই মেসি বার্সেলোনা ছেড়ে যান।

চলতি সপ্তাহেই মেসিকে নিয়ে এমন আরেকটি মন্তব্য করেন লাপোর্তা। বলেন, মেসি তার মতো করেই চলে গেছে। এটা সত্য যে, আমরা সবাই চেয়েছিলাম- মেসি তার ক্যারিয়ার বার্সাতেই শেষ করুক। খুব শিগগিরই বার্সেলোনায় ফিরে আসতে চান মেসি এবং সেটা ফ্রি এজেন্ট হয়েই।

লাপোর্তা আরও বলেছিলেন, পিএসজির মতো ক্লাবে খেলোয়াড়রা যেন তাদের দাসত্বের জন্য, অর্থের জন্য সই করেছেন।

লাপোর্তার এমন সব মন্তব্য শুনতে শুনতে নাকি ক্লান্ত মেসি। আর সেই মন্তব্যের পর লাপোর্তার সঙ্গে ফোনে কথা বলেছেন হোর্হে মেসি। লাপোর্তাকে তিনি সাফ জানিয়ে দিয়েছেন, এসব মন্তব্য পছন্দ করছেন না মেসি।

যে কারণে, লাপোর্তাকে মেসির বাবা অনুরোধ করেছেন, তার ছেলের (মেসি) সম্পর্কে যেন এ ধরনের কথা-বার্তা আর না বলেন তিনি। লাপোর্তার এমন সব মন্তব্যে স্পোর্টের সঙ্গে এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমাকে কেউ ফ্রি খেলার জন্য বলেনি।

কিন্তু একই সময়ে আমাকে নিয়ে প্রেসিডেন্টের (লাপোর্তা) বলা কথাগুলো শোভনীয় নয়। তারা আমাকে আঘাত করছেন। কারণ, আমি মনে করি, তার এসব বলার প্রয়োজন নেই। এটা এমন যে আপনার হাত থেকে বল কেড়ে নেওয়ার মত এবং এ ঘটনার জন্য কোনো দায়-দায়িত্ব স্বীকার না করা। এর ফলে মানুষ আমার সম্পর্কে সংশয়ে পড়ে যায়। অথচ, যেটার জন্য আমি কখনোই প্রস্তুত নই।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়