বাংলাদেশ ব্যাংকের সঙ্গে ইউসিবি’র পুনঃঅর্থায়ন বিষয়ক চুক্তি সই

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৫-২৬ ১১:৫৮:১০

কুটির, মাইক্রো এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের স্বল্প সুদে ঋণ প্রদানের উদ্দেশ্যে সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুনঃঅর্থায়ন বিষয়ক চুক্তির বিষয় হল ‘সাপোর্টিং পোস্ট কোভিড-১৯ স্মল স্কেল এমপ্লয়মেন্ট ক্রিয়েশন প্রোজেক্ট (এসপিসিএসএসইসিপি)’। এর চুক্তির আওতায় ইউসিবি দেশের কুটির,মাইক্রো ও ক্ষুদ্র উদোক্তাদের স্বল্পসুদে ঋণ প্রদান করবে।

ইউসিবি’র পক্ষে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং বাংলাদেশ ব্যাংকের পক্ষে ব্যাংকটির নির্বাহী পরিচালক মিস নুরুন্ নাহার উক্ত চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মো.নাসের,এডিবি-এর মি.ডংডং জাং, বাংলাদেশ ব্যাংকের জিএম ও এসএমইএসপিডি জাকের হোসেন,ইউসিবি’র এসএমই প্রধান মো.মহসিনুর রহমান প্রমুখ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও সংবাদ