নিয়ম মেনে বিনিয়োগকারীদের সেবা নিশ্চিত করতে হবে

নিয়ম মেনে বিনিয়োগকারীদের সেবা নিশ্চিত করতে হবে
শেয়ারবাজারের সব ধরণের নিয়মের যথাযথ পরিপালনের মাধ্যমে বিনিয়োগকারীদের সেবা নিশ্চিত করতে হবে। সিকিউরিটজি আইনের পরিপালনে কোনও ধরনণের গাফলতি করা যাবে না।

বুধবার (২৫ মে) বিকেলে মতিঝিলে খাজা ইক্যুইটি সার্ভিসেস লিমিটেড কার্যালয়ে কর্মকর্তা কর্মচারীদের জন্য প্রশিক্ষণ কর্মশালায় বক্তারা এমন পরামর্শ দেন।

প্রশিক্ষণ কর্মশালায় খাজা ইক্যুইটি সার্ভিসেস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আলতাফ হোসেন, শাখা অফিস ব্যবস্থাপক মো. মুনসুর আলী ও কোম্পানী সেক্রেটারী অনুপ কুমার মন্ডলসহ সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

কর্মশালায় সিকউিরিটজ হাউসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্য সচেতনতা বৃদ্ধি করা, লেনদেন পরিচালনায় আইন-কানুন, কর্পোরেট গবর্নেন্স, পুঁজিবাজারের রেগুলেটরি ফ্রেমওয়ার্ক, পাবলিক ইস্যু সিকিউরিটিজ, সার্ভিল্যান্স সিস্টেম, এনফোর্সমেন্ট এ্যাকশন সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়া হয়। এছাড়া সেন্ট্রাল ডিপোজিটরি এবং সেটেলমেন্ট সিস্টেম, এন্টি মানি লন্ডারিং, সিএসই এনজিটিএস, অনলাইন ও মোবাইল ট্রেডিং সিস্টেম, রিস্ক ম্যানেজমেন্ট সিস্টেম (আরএমএস) সম্পর্কে হাতে-কলমে ধারণা দেয়া হয়।

এমন কার্যক্রমের মাধ্যমে সবার মধ্যে সচেতনতা সৃষ্টি হবে। যার মাধ্যমে পুঁজিবাজার টেকসই, প্রাণবন্ত এবং লাভজনক বাজার হিসেবে প্রতিষ্ঠিত হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন