হানিফ সংকেতের মৃত্যুর গুজব ভিত্তিহীন

হানিফ সংকেতের মৃত্যুর গুজব ভিত্তিহীন
হঠাৎ করেই বুধবার (২৫ মে) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হানিফ সংকেতের মৃত্যুর গুজব ওঠে। আচমকাই এ অপতথ্য ছড়িয়ে পড়ায় অনেকের মনে বিভ্রান্তি তৈরি হয়েছে।

তবে স্বস্তির বিষয় হলো, হানিফ সংকেতের মৃত্যুর গুজবটি ভিত্তিহীন। জনপ্রিয় নির্মাতা-উপস্থাপক নিজের বাসায় সুস্থ ও নিরাপদ রয়েছেন।

হানিফ সংকেত নিজেই সাংবাদিকদের এ কথা নিশ্চিত করেছেন। সেই সঙ্গে সবাইকে এ ধরনের মিথ্যে গুজব থেকে বিরত ও সাবধান থাকতেও আহ্বান জানিয়েছেন এ বরেণ্য ব্যক্তিত্ব

হানিফ সংকেত বলেন, “গুজবটি ছড়ানোর পর থেকে আমি, আমার পরিবার, আত্মীয়স্বজন, অফিসের লোকজন সবাই এটা হয়রানির মধ্যে পড়েছে। মানুষ যে এত খারাপ! ভিউ বাড়ানোর জন্য এসব গুজব ছড়ায় কিছু মানুষ।”

“ইত্যাদি”-এর সহযোগী পরিচালক গাজী কিবরিয়া মিঠু হানিফ সংকেতের মৃত্যু গুজব ভিত্তিহীন বলে জানিয়ে বলেন, “স্যার সুস্থ আছেন। বাসায় আছেন। কে বা কারা কোন উদ্দেশ্যে খারাপ সংবাদ ছড়িয়েছে, সেটি আমরাও বুঝতে পারছি না। স্যার অফিসে এলে দ্রুত সময়ের মধ্যে আমরা এই গুজবের বিরুদ্ধে সিদ্ধান্ত নেবো।”

উপস্থাপক হিসেবে হানিফ সংকেত দারুণ দর্শকনন্দিত। তার সঞ্চালিত “ইত্যাদি” এখনও দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান। উপস্থাপনার পাশাপাশি নাটক নির্মাতা হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। সেই সঙ্গে অভিনেতা হিসেবেও তাকে দেখেছে দর্শক।

এছাড়া, লেখক হিসবেও হানিফ সংকেতের উল্লেখযোগ্য পরিচিতি রয়েছে। ১৯৯৫ সাল থেকে তিনি বই প্রকাশ করে আসছেন। তার রচিত গ্রন্থের সংখ্যা এক ডজনের বেশি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু