বেড়েছে বৃষ্টি, পিছিয়ে গেলো দ্বিতীয় সেশনের খেলা

বেড়েছে বৃষ্টি, পিছিয়ে গেলো দ্বিতীয় সেশনের খেলা
শুরুতে মনে হচ্ছিল বাতাসের সঙ্গে গুঁড়ি বৃষ্টি। যে কারণে পাঁচ বল আগে প্রথম সেশনের বিরতি দেওয়া হলেও, দ্বিতীয় সেশনের খেলা শুরু নিয়ে খুব একটা দুর্ভাবনা ছিল না। কিন্তু ক্রমেই বাড়ছে বৃষ্টি। যে কারণে পিছিয়ে গেলো দ্বিতীয় সেশনের খেলা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজকের দিনের খেলা শুরুর আগেই আকাশে ছিল মেঘের ঘনঘটা। তবু প্রায় নির্বিঘ্নেই হয় প্রথম সেশনের খেলা। দুপুর ১২টা বাজতেই শুরু হয় বৃষ্টি। যা চলছে এখনও।

দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় সেশনের খেলা। কিন্তু বৃষ্টির তোড় বাড়তে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। বৃষ্টি থামার আগপর্যন্ত খেলা শুরুর সময় সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যাবে না।

এই বৃষ্টি থামলেই কেবল মাঠ পরিদর্শনে নামতে পারবেন আম্পায়াররা। তখনই বোঝা যাবে, ঠিক কতক্ষণ পর আবার শুরু হবে খেলা। তার আগপর্যন্ত সবার অপেক্ষা প্রকৃতির আনুকূল্যের।

বৃষ্টির কারণে প্রথম সেশন শেষ হওয়ার পাঁচ বল আগে খেলা বন্ধ হয়ে যায়। ততক্ষণে ৭০.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১০ রান করেছে শ্রীলঙ্কা। আজকের প্রথম সেশনে ২৪.১ ওভারে ৬৭ রান তুলতে দুই উইকেট হারিয়েছে তারা। অবিচ্ছিন্ন জুটিতে ব্যাট করছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও ধনঞ্জয় ডি সিলভা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়