ইউসিবি ইনভেস্টমেন্টের লিড অ্যারেঞ্জমেন্টে সর্ববৃহৎ পারপেচুয়াল বন্ডের সমাপনী

ইউসিবি ইনভেস্টমেন্টের লিড অ্যারেঞ্জমেন্টে সর্ববৃহৎ পারপেচুয়াল বন্ডের সমাপনী
আইবিবিএল দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডের লেনদেনের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সোমাবার (২৩ মে) আইবিবিএল টাওয়ার এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর লিড অ্যারেঞ্জার এবং ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করেছে। প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্ট কো-অ্যারেঞ্জার ও ইস্যু ম্যানেজার এবং ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্ট কো-অ্যারেঞ্জার হিসেবে কাজ করেছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৮০০ কোটি টাকার দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডটি এখন পর্যন্ত দেশের ইস্যুকৃত সর্ববৃহৎ পারপেচুয়াল বন্ড।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও মুহাম্মদ মুনিরুল মওলা, ইউসিবি ইনভেস্টমেন্টের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও তানজিম আলমগীর, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের সিওও খন্দকার রায়হান আলী অনুষ্ঠানে অংশ নেন।

এছাড়াও ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, মোঃ ওমর ফারুক খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব জে কিউ এম হাবিবুল্লাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড - দেশের শীর্ষস্থানীয় এবং দ্রুতবর্ধনশীল ইনভেস্টমেন্ট ব্যাংকের মধ্যে অন্যতম, যা কোভিড ১৯ এর অনিশ্চয়তার সময় যাত্রা শুরু করেও অল্পসময়ে অসাধারণ কর্মদক্ষতা প্রদর্শন করেছে। এক বছরে কোম্পানি টি প্রায় ৬,০০০ কোটি টাকার তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়েছে এবং ইতোমধ্যে প্রায় ৮০% তহবিল স্বল্প সময়ে সফলভাবে সংগ্রহ করতে সক্ষম হয়েছে। ইউসিবি ইনভেস্টমেন্ট তাদের প্রতিটি ট্রাঞ্জেকশন সফলভাবে সম্পন্ন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন