ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটিতে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২২-০৫-১৭ ১৫:১৯:০৩

মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি উইমেনস প্রটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার–ডব্লিউপিই

বিভাগ: উইমেনস প্রোটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: উইমেনস স্টাডিজ/জেন্ডার/সমাজবিজ্ঞান/সমাজকর্ম/হিউম্যান রাইটস/হিউম্যানিটিস বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাঁচ বছর প্রজেক্ট ম্যানেজমেন্ট ও বাজেট ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পার্টনার ম্যানেজমেন্টে অন্তত চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জিবিভি ইন ইমারজেন্সি/হিউম্যানিটারিয়ান ক্রাইসিসে অভিজ্ঞতা থাকতে হবে। জিবিভি প্রোগ্রাম ফর উইমেন অ্যান্ড গার্লস অ্যান্ড কেস ম্যানেজমেন্টে জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, উখিয়া অফিস

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৫৬ হাজার টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা ও মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৫ মে ২০২২।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।