সম্রাটের উন্নত চিকিৎসা প্রয়োজন : বিএসএমএমইউ

সম্রাটের উন্নত চিকিৎসা প্রয়োজন : বিএসএমএমইউ
somআলোচিত যুবলীগ ঢাকা দক্ষিণের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট অসুস্থ থাকায় হাসপাতাল থেকে ছাড়পত্র দিতে আরও ৩ থেকে ৪ দিন সময় লাগবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম খান।

সোমবার (১৬ মে) সকালে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

এসময় তিনি বলেন, ইসমাইল হোসেন সম্রাটের হার্টের অবস্থা এখনও স্বাভাবিক হয়নি। সম্রাটের চিকিৎসার বিষয়ে একটি বোর্ড মিটিং হয়েছে। সভায় সিদ্ধান্ত অনুযায়ী তার উন্নত চিকিৎসা দরকার, তা দেশেও হতে পারে বিদেশেও হতে পারে।

বিএসএমএমইউ পরিচালক আরও বলেন, হাসপাতাল থেকে ছাড়পত্র দিতে আরও ৩ থেকে ৪ দিন সময় লাগবে। তবে তিনি কখন হাসপাতাল ছাড়বেন, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে তার উন্নত চিকিৎসার জন্য পরিবার চাইলে দেশের বাইরে নিতে পারে।

গত বুধবার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

শর্তসমূহ হলো-আদালতের অনুমতি ব্যতীত দেশ ত্যাগ করতে পারবেন না সম্রাট, পার্সপোর্ট জমা দিতে হবে এবং স্বাস্থ্যগত পরীক্ষার প্রতিবেদন আগামী ধার্য তারিখে জমা দিতে হবে।

তার জামিন ঠেকাতে হাইকোর্টে আবেদন করেছে দুদক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু